• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির মতবিনিময় সভা

হানিস সরকার উজ্জ্বল, আরটিভির প্রতিনিধি

  ০৪ সেপ্টেম্বর ২০২৪, ১৮:২৯

দীর্ঘ ১৭ বছর পর সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রবাসীদের বৈধপথে রেমিটেন্স পাঠানোর আহ্বান জানিয়ে দলটির স্থানীয় নেতারা বলেছেন, বিএনপি ক্ষমতায় আসলে প্রবাসীদের লাশ সরকারি খরচে দেশে পাঠানোর ব্যবস্থা করা হবে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে জেদ্দাস্থ সিজান হোটেলের হল রুমে সৌদিআরবের পশ্চিমাঞ্চলে কর্মরত বাংলাদেশ রিপোর্টার্স এসোসিয়েশনের সঙ্গে স্থানীয় বিএনপির আহবায়ক কমিটির এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় শেখ হাসিনার পদত্যাগের পর ক্ষতিগ্রস্ত স্থাপনাগুলো মেরামত ও দেশ পুনর্গঠনে এবং বর্তমান সংকটকালীন পরিস্থিতি মোকাবিলায় রিজার্ভ বৃদ্ধিতে প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠাতে অনুরোধ জানান বিএনপির নেতারা।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পশ্চিমাঞ্চল বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব মনিরুজ্জামান তপন। এতে উপস্থিত ছিলেন, পশ্চিমাঞ্চল বিএনপির সিনিয়র যুগ্ন আহ্বায়ক ও পশ্চিমাঞ্চল যুব দলের সভাপতি আব্দুল মান্নান, বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক জিয়া পরিষদের সাধারণ সম্পাদক প্রকৌশলী নুরুল আমিন।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন - পশ্চিমাঞ্চল বাংলাদেশ রিপোর্টার্স এসোসিয়েশন সৌদিআরবের সভাপতি ও চ্যানেল আইয়ের প্রতিনিধি এম ওয়াই আলাউদ্দিন, সাধারণ সম্পাদক ও এসএ টিভির প্রতিনিধি বাহার উদ্দিন বকুল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও আরটিভির প্রতিনিধি হানিস সরকার উজ্জ্বলসহ আরও অনেকে।

মন্তব্য করুন

Radhuni
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আজ সমাবেশ থেকে ‘নতুন বার্তা’ দেবেন তারেক রহমান
আন্দোলনে নিহত ৮৭৫ জনের মধ্যে ৪২২ জনই বিএনপির: ফখরুল
সমাবেশের পর র‌্যালির তারিখও পেছাল বিএনপি
সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি