• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

মিশরে ফিলিস্তিনি শরণার্থীদের সহযোগিতায় বিএম সাবাব ফাউন্ডেশন

হানিস সরকার উজ্জ্বল, জেদ্দা প্রতিনিধি

  ১৪ অক্টোবর ২০২৪, ১৮:৫১

ওয়ার্ল্ড ওয়ান উম্মাহ ফাউন্ডেশনে সহযোগিতায় মিশরে ২৫টি ফিলিস্তিনি শরণার্থী পরিবার ও সিরিয়ান পরিবারের একমাসের ভরণপোষণ নিশ্চিত করতে তাদের মাঝে নগদ অর্থ প্রদান ও শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা করেছে বিএম সাবাব ফাউন্ডেশন। পাশাপাশি ২১ জন বাংলাদেশি কৃতি আজহারী শিক্ষার্থীকে সম্মাননা প্রদান করা হয়েছে।

সম্প্রতি বিএম সাবাব ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাপ্পি-শাকিলা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বিএম মুহিবুল ইসলাম সাবাব সৌদিআরব এবং মিশর সফরে যান। তার সফর উপলক্ষে আযহার ওয়েলফেয়ার সোসাইটি বাংলাদেশ এক সংবর্ধনা ও মতবিনিময় সভার আয়োজন করে। সভায় তিনি শিক্ষার্থীদের মাঝে এই শিক্ষাবৃত্তি প্রদান করেন এবং মিশরে অবস্থিত ফিলিস্তিনি ক্যাম্পে সহযোগিতা প্রদান করেন ।

এসময় ওয়ার্ল্ড ওয়ান উম্মাহ ফাউন্ডেশন বিএম সাবাব ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং অস্ট্রেলিয়া ভিত্তিক বাপ্পি-শাকিলা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানকে সম্মাননা স্মারক প্রদানের মাধ্যমে সম্মান জানানো হয়।

বিএম সাবাব ফাউন্ডেশনের চেয়ারম্যান মুহিবুল ইসলাম জানান, আগামীতে বিএম শাবাব ফাউন্ডেশন এবং বাপ্পি শাকিলা ফাউন্ডেশন যৌথভাবে মিশরের হত দরিদ্র পরিবার ও মিশরে অবস্থিত বিভিন্ন দেশের শরনার্থী পরিবারের সহযোগিতায় একযোগে কাজ করবে।

আল-আজহার বিশ্ববিদ্যালয়ের ২০ শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করেছে বি.এম.সাবাব ফাউন্ডেশন। একই সাথে বাপ্পি-শাকিলা ফাউন্ডেশন পক্ষ থেকে আল-আজহার ওয়েলফেয়ার সোসাইটিতে নগদ ৫০০ ডলার উপহার প্রদান করা হয়েছে।

আরটিভি/ ডিসিএনই

মন্তব্য করুন

Radhuni
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গুপ্তহত্যার শিকার কে এই ইসমাইল হানিয়াহ
মিশরে ফিলিস্তিনিদের ঘরে কোরবানির মাংস পৌঁছে দিল বাংলাদেশি শিক্ষার্থী হুজাইফা