• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

কুবির আবৃত্তি সংগঠন অনুপ্রাসের নতুন কমিটি ঘোষণা

আরটিভি নিউজ

  ২৩ মার্চ ২০২৩, ০২:৫৩
ছবি : সংগৃহীত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আবৃত্তি সংগঠন অনুপ্রাস-কণ্ঠ চর্চা কেন্দ্রের ২১ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী রফিক উদ্দিনকে সভাপতি এবং একই বিভাগের শিক্ষার্থী বিল্লাল হোসেন স্বাধীনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

মঙ্গলবার (২১ মার্চ) সংগঠনের উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শক ও নির্দেশনা দপ্তরের প্রধান ড. মুহম্মদ হাবিবুর রহমান কমিটি ঘোষণা করেন। এতে স্বাক্ষর করেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী এম. আনিছুল ইসলাম, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক হাসেনা বেগম, সংগঠনের সাবেক সভাপতি বায়েজিদ আহমেদ ও সাবেক সাধারণ সম্পাদক আবু হাসনাত অনিক।

কমিটিতে সহসভাপতি হিসেবে আছেন আল মামুন ও সাদিয়া সুলতানা। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আছেন শারমিন মেঘলা, নাফিসা সুলতানা ঐশি, সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন রুবাইয়াত তাজবীন, পাঠচক্র সম্পাদক হিসেবে আছেন ওয়াফা আক্তার রিমু, অর্থ সম্পাদক হিসেবে আছেন মোহাম্মদ মামুন, দপ্তর সম্পাদক হিসেবে আছেন সৈয়দা রাইসা তাসনীম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হিসেবে আছেন লায়লা পারভীন, যোগাযোগ সম্পাদক হিসেবে আছেন জাওয়াদ উর রাকিন খান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক হিসেবে আছেন মো. আতিকুর রহমান, প্রচার সম্পাদক হিসেবে আছেন মোহাম্মদ আমিন, প্রশিক্ষণ ও অনুষ্ঠান সম্পাদক হিসেবে আছেন ফাহমিদা সুলতানা এবং আপ্যায়ন সম্পাদক হিসেবে আছেন আমেনা আক্তার।

মন্তব্য করুন

Radhuni
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাবান্ধা স্থল বন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের নতুন কমিটি
হিলিতে আমদানি-রপ্তানি ট্রাক মালিক গ্রুপের নতুন কমিটির শপথ গ্রহণ
পদত্যাগ করলেন কুবি উপ-উপাচার্য
পদত্যাগ করলেন কুবি উপাচার্য