• ঢাকা শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১
logo

কোটার পক্ষে হাবিপ্রবি ছাত্রলীগের মিছিল ও অবস্থান কর্মসূচি 

হাবিপ্রবি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ জুলাই ২০২৪, ১৯:৫২
কোটার পক্ষে হাবিপ্রবি ছাত্রলীগের মিছিল ও অবস্থান কর্মসূচি 
ছবি : আরটিভি

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) কোটা বহালের পক্ষে মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে হাবিপ্রবি ছাত্রলীগ।

বুধবার (৩ জুন) বেলা ১২টায় হাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসাইন আকাশ ও সাধারণ সম্পাদক এম এম মাসুদ রানা মিঠুর নেতৃত্বে এ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে হাবিপ্রবি ছাত্রলীগ।

এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে শুরু করে প্রশাসনিক ভবন ও ডিভিএম গেইট হয়ে ক্যাম্পাস সংলগ্ন বাঁশেরহাট এলাকা প্রদক্ষিণ করে প্রধান ফটকে এসে মিছিল সমাপ্ত হয় এবং মিছিল শেষে অবস্থান কর্মসূচিতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন হাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

সংক্ষিপ্ত বক্তব্যে হাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি মো. আলমগীর হোসাইন আকাশ বলেন, মুক্তিযোদ্ধারা যেহেতু যুদ্ধ করে দেশ স্বাধীন করেছেন। সুতরাং সরকার থেকে তারা কিছু কিছু সুযোগ সুবিধা পাবে এটাই কাম্য। আর সরকার যে সিদ্ধান্ত নিয়েছে, যাচাই-বাছাই করেই নিয়েছে। আমরা হাবিপ্রবি ছাত্রলীগ সরকারের সেই সিদ্ধান্তকে স্বাগত জানাই।

হাবিপ্রবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়ার যে প্রত্যয় নিয়েছেন, সেই প্রত্যয়ে ব্যঘাত ঘটানোর জন্যই বিএনপি-জামায়াতের দোসরদের ইন্ধনে বিশ্ববিদ্যালয়গুলোতে কোটা পুনর্বহালের বিপক্ষে আন্দোলনের নামে অরাজকতা তৈরির চেষ্টা চলছে। বিএনপি-জামায়াতের দোসরদের এই অরাজকতা রুখে দিতে হাবিপ্রবি ছাত্রলীগ সব সময় মাঠে ছিলো এবং থাকবে।’

মন্তব্য করুন

  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বৃষ্টি উপেক্ষা করে হাবিপ্রবি শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলন 
দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৮
দিনাজপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত বেড়ে ৫
দিনাজপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, শিশুসহ নিহত ৪