• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

হাবিপ্রবিতে সাপ্তাহিক ছুটির দিনে পদত্যাগের হিড়িক

হাবিপ্রবি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ আগস্ট ২০২৪, ১৭:৪৭
হাবিপ্রবিতে সাপ্তাহিক ছুটির দিনে পদত্যাগের হিড়িক
ছবি : আরটিভি

আওয়ামী লীগ সরকারের পতনের পর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের আল্টিমেটামে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক পদ থেকে পদত্যাগের হিড়িক পড়েছে।

সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামানের পদত্যাগের মাধ্যমে শুরু হয় পদত্যাগের মহাযজ্ঞ।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. সাইফুর রহমান সূত্রে জানা যায়, আচার্য ও রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের কাছে তার পদত্যাগপত্র জমা দেন উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামান।

পরবর্তীতে একে একে পদত্যাগ করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মামুনুর রশিদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. মাহাবুব হোসেন।

সাপ্তাহিক ছুটির দিন শনিবারে পদত্যাগ করেছেন সহকারী প্রক্টর ও ছাত্র পরামর্শ নির্দেশনা বিভাগের সহকারী পরিচালকরা। আবাসিক হলসমূহের হল সুপাররাও পদত্যাগপত্র জমা দিয়েছেন রেজিস্ট্রার অফিসে।

ব্যক্তিগত কারণ দেখিয়ে ইমেইলের মাধ্যমে তারা পদত্যাগপত্র পাঠিয়েছেন বলে জানান রেজিস্ট্রার অধ্যাপক ড. সাইফুর রহমান। সবার পদত্যাগ শেষে তিনিও পদত্যাগ করবেন বলে জানান তিনি।

এ ছাড়াও বিভিন্ন দপ্তর পরিচালক ও সহকারী হল সুপারদের ও পদত্যাগ করার আভাস পাওয়া যাচ্ছে।

মন্তব্য করুন

Radhuni
  • শিক্ষা এর পাঠক প্রিয়