• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

হাবিপ্রবির হল থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার

হাবিপ্রবি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ আগস্ট ২০২৪, ১৭:৪২
ছবি : আরটিভি

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষক ও সাংবাদিকদের সহযোগিতায় আবাসিক হলগুলোতে শিক্ষার্থী এবং আনসার সদস্যরা অভিযান পরিচালনা করছেন। হলগুলো থেকে বিপুল পরিমাণ লোহার পাইপ, রড, রাম দা, হকিস্টিক, চাকু, মদের বোতল, গাঁজা, দেশীয় অস্ত্র ও বাঁশের লাঠি উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৩ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. সাইফুর রহমানের সঙ্গে শিক্ষক, শিক্ষার্থী ও সাংবাদিকদের এক মিটিংয়ে হলে অভিযান পরিচালনার বিষয়ে সিদ্ধান্ত হয়। এরপর রেজিস্ট্রারের উপস্থিতিতে সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত তাজউদ্দীন হলে অভিযান চালানো হয়।

এ সময় হল থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও খালি মদের বোতল ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়। হাবিপ্রবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম এম মাসুদ রানা মিঠু থাকতেন এই হলে।

অস্ত্র উদ্ধারের বিষয়ে তার সঙ্গে যোগাযোগ করা হলে ফোন রিসিভ করেননি। অভিযানে শুধুমাত্র তাজউদ্দীন আহমেদ হলের একটি ফ্লোর থেকে থেকে উদ্ধার হয়েছে ১৪৩টি বাঁশের লাঠি, ১৬টি লোহার রড, ২২টি লোহার পাইপ, ৬টি সামুরাই, ২টি লোহার চেইন, ৩টি খালি মদের বোতল ও মাদক সামগ্রী।

উদ্ধারকৃত অস্ত্রগুলো শিক্ষার্থীরা সাংবাদিকদের উপস্থিতিতে সেনাবাহিনীর হাতে তুলে দেয়। অভিযান চলমান থাকবে বলে জানিয়েছে প্রশাসন।

মন্তব্য করুন

Radhuni
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্বাস্থ্যকর খাবারে স্বাস্থ্য ঝুঁকিতে হাবিপ্রবির শিক্ষার্থীরা
হাবিপ্রবিতে ‘বিশ্ববিদ্যালয় দিবস’ ৮ এপ্রিল 
হাবিপ্রবি সাংবাদিক সমিতির নেতৃত্বে ফাহিমুল্লাহ-তানভীর
ভারতের বাঁধ খুলে আকস্মিক বন্যা সৃষ্টির প্রতিবাদে হাবিপ্রবিতে বিক্ষোভ