• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

অনার্স প্রথম বর্ষের ফরম পূরণের সময় বাড়াল জাতীয় বিশ্ববিদ্যালয়

আরটিভি নিউজ

  ১৬ আগস্ট ২০২৪, ১৬:৪৮
সংগৃহীত
ছবি: সংগৃহীত

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২৩ সালের অনার্স বা স্নাতক প্রথম বর্ষ পরীক্ষার আবেদন ফরম পূরণের সময় বৃদ্ধি করা হয়েছে। শিক্ষার্থীরা এখন আগামী ২৭ আগস্ট পর্যন্ত ফরম পূরণ করতে পারবেন। বৃহস্পতিবার (১৫ আগস্ট) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়।

এদিন বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২৩ সালের অনার্স প্রথম বর্ষ পরীক্ষার শিক্ষার্থীদের আবেদন ফরম পূরণ, ডাটা এন্ট্রি নিশ্চয়ন ও সোনালী সেবার মাধ্যমে টাকা জমা দেয়ার শেষ তারিখ ছিল গত ২২ জুলাই।

নির্ধারিত এই সময়ের মধ্যে যেসব পরীক্ষার্থী ফরম পূরণ করতে পারেননি, তাদের জন্য কলেজের অধ্যক্ষের সুপারিশের পরিপ্রেক্ষিতে দুই হাজার টাকা বিলম্ব ফিসহ ১৮ থেকে ২৭ আগস্টের মধ্যে নির্ধারিত ছক অনুযায়ী ফরম পূরণ, নিশ্চয়ন ও ইনকোর্স নম্বর এন্ট্রি দেয়ার তারিখ নির্ধারণ করা হলো। এছাড়া পরীক্ষার্থীকে সোনালী সেবার মাধ্যমে আগামী ২৮ থেকে ২৯ আগস্ট সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টাকা জমা দিতে হবে।

প্রসঙ্গত, এর আগের সূচি অনুযায়ী অনার্স প্রথম বর্ষ পরীক্ষায় আবেদন ফরম পূরণের শেষ সময় ছিল ২২ জুলাই পর্যন্ত। ওই সময় অনেক পরীক্ষার্থীই ফরম পূরণ করতে পারেননি। এ জন্য সেসব শিক্ষার্থীর জরিমানা প্রদানের মাধ্যমে ফরম পূরণের সুযোগ করা হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীদের জন্য নতুন নির্দেশনা
শিক্ষক-কর্মকর্তাদের কর্মস্থলে যোগদান নিয়ে জরুরি নির্দেশনা
জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য ড. আমানুল্লাহ
এবার পদত্যাগ করলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য