• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

নোবিপ্রবির প্রশাসনিক ও আর্থিক দায়িত্বে ড. শফিকুল

নোবিপ্রবি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৩:১১
ছবি : আরটিভি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) নিয়মিত উপাচার্য নিয়োগ না হওয়া পর্যন্ত জরুরি প্রশাসনিক ও আর্থিক কার্যক্রম পরিচালনার দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের জ্যেষ্ঠ অধ্যাপক ও ফার্মেসি বিভাগের প্রধান ড. মুহাম্মদ শফিকুল ইসলাম।

রোববার (১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. আসাদুন নবীর সভাপতিত্বে উপাচার্য কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত অনুষদের ডিন, ইনস্টিটিউটের পরিচালক ও বিভাগীয় প্রধানদের ভোটের মাধ্যমে অধ্যাপক ড. মো. শফিকুল ইসলামকে নির্বাচিত করা হয়।

সভা সূত্রে জানা যায়, সরকারের শিক্ষা মন্ত্রণালয়, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ, সরকারি সাধারণ বিশ্ববিদ্যালয় শাখা হতে প্রেরিত পত্রের আলোকে নোবিপ্রবির ডিনস, ইনস্টিটিউটের পরিচালক ও বিভাগীয় চেয়ারম্যানদের সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় নোবিপ্রবিতে নিয়মিত ভাইস-চ্যান্সেলর নিয়োগ না হওয়া পর্যন্ত জরুরি প্রশাসনিক ও আর্থিক দায়িত্ব পালনে ফার্মেসি বিভাগের চেয়ারম্যান ড. মো. শফিকুল ইসলামকে সর্বসম্মতিক্রমে ভোটের মাধ্যমে নির্বাচিত করা হয়।

দায়িত্ব গ্রহণের পর অধ্যাপক ড. মো. শফিকুল ইসলাম বলেন, সবাই মিলে আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা সুন্দরভাবে পালন করার জন্য সবসময় সচেষ্ট থাকব। আমরা খুব দ্রুত একাডেমিক কার্যক্রম, পরীক্ষা ক্লাস এগুলো চলমান হয় সে ব্যবস্থা গ্রহণ করব এবং একটি শিক্ষাবান্ধব শান্তিপূর্ণ ক্যাম্পাস দ্রুত সময়ের মধ্যে গড়ে তুলব।

মন্তব্য করুন

Radhuni
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাবি ও নোবিপ্রবি উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ
কাওয়ালী সন্ধ্যায় নোবিপ্রবিতে ছাত্র-জনতার ঢল
শিক্ষার্থী ভর্তির মাধ্যমে নোবিপ্রবির ফার্মেসি বিভাগে পিএইচডি চালু
পর্দা নিয়ে হেনস্তা করায় নোবিপ্রবি শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন