• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

নোবিপ্রবির বঙ্গবন্ধু ও বঙ্গমাতা হলে নতুন প্রভোস্ট নিয়োগ

নোবিপ্রবি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৪৬
ছবি : আরটিভি

নোবিপ্রবির বঙ্গবন্ধু ও বঙ্গমাতা হলে নতুন প্রভোস্ট নিয়োগ

নোবিপ্রবি প্রতিনিধি, আরটিভি নিউজ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের নতুন প্রভোস্ট নিয়োগ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) তামজিদ হোছাইন সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট নিযুক্ত হয়েছে ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক নাসির উদ্দীন এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট হিসেবে নিযুক্ত হয়েছে ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড.আবিদুর রহমান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কর্তৃপক্ষের অনুমোদনক্রমে প্রভোস্ট হিসাবে দায়িত্ব পালনকালে তারা অতিরিক্ত দায়িত্ব হিসেবে যোগদানের তারিখ হতে বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক নির্ধারিত ভাতা ও সুযোগ-সুবিধা প্রাপ্ত হবেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট নাসির উদ্দিন বলেন, আমার প্রথম কাজটা হবে আমার বাচ্চারা যেন নিরাপদ ফিল করে এই ক্যাম্পাস এবং হলটাতে। তাদের সিকিউরিটি ইনসিওর করা এবং তারা বাবা মা থেকে দূরে থাকার কারণে যে লোনলিনেসটা ফিল করে এটা যেন কম করে। ওদের জন্য এ ব্যবস্থা রাখা। এজন্য স্পোর্টস, কালচারাল এক্টিভিটিস এবং ভালো খাবারের ব্যবস্থা রাখা এ বিষয়গুলো ইনসিওর করা।

তিনি আরও বলেন, আর সবচেয়ে বড় ব্যাপার হচ্ছে তাদের নিজেদের মধ্যে যেন সম্পর্ক ভালো থাকে, তারা যেন সিকিউরড ফিল করে। কারণ তারা য কমফোর্ট ফিল না করলে পড়াশোনাটয় হ্যামপার হবে। আমি তো তাদের শিক্ষক বটে এবং একজন বাবাও। সেই হিসাবে আমি তাদেরকে এটা ফিল করাতে চাই যে ক্যাম্পাস টা তাদের আয়ত্তে আছে। এ মুহূর্তে তাদের যা যা চাহিদা থাকবে, তাদের সঙ্গে বসব। তাদের কি কি সমস্যা সেগুলা জানবো। এসব সমস্যা কিভাবে সমাধানে আমাদের যে প্রভোস্ট বডি আছে তাদের সঙ্গে নিয়ে কাজ করব। আমি বিশ্বাস করি যে তারা কো অপারেট করবে। সমস্যাগুলোকে চিহ্নিত করে কাজ শুরু করলে সফল হওয়া যাবে। বাংলাদেশ একটা পরিবর্তনের দিকে যাচ্ছে। আমাদের হলেও বিশাল একটা পরিবর্তন আসতে যাচ্ছে। এটুকু আমি আশা করি।

মন্তব্য করুন

Radhuni
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাবি ও নোবিপ্রবি উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ
কাওয়ালী সন্ধ্যায় নোবিপ্রবিতে ছাত্র-জনতার ঢল
শিক্ষার্থী ভর্তির মাধ্যমে নোবিপ্রবির ফার্মেসি বিভাগে পিএইচডি চালু
পর্দা নিয়ে হেনস্তা করায় নোবিপ্রবি শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন