• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

আরটিভিতে সংবাদ প্রকাশ, সোনাপুর টু নোবিপ্রবি সড়কের কাজ শুরু

নোবিপ্রবি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৮
বিশ্ববিদ্যালয়
ছবি: সংগৃহীত

আরটিভিতে সংবাদ প্রকাশের পর নোবিপ্রবি-সোনাপুর সড়কের মেরামত কাজ শুরু হয়েছে। সড়ক ও জনপদ বিভাগের তত্ত্বাবধানে এ মেরামত কাজ চলছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে থেকে সড়কের বিভিন্ন জায়গায় ভাঙন ও বড় গর্তের মেরামতের কাজ করতে দেখা যায়।

এর আগে, গত ৩ সেপ্টেম্বর ‘গর্ত ভাঙনে সোনাপুর টু নোবিপ্রবি সড়ক যেন মৃত্যুফাঁদ’ শিরোনামে সংবাদ প্রকাশ করে আরটিভি। সংবাদে চলাচলে অনুপযোগী রাস্তাটির বিভিন্ন দুর্ভোগ ও বেহাল অবস্থা তুলে ধরা হয়।

নোয়াখালীর সড়ক ও জনপদ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী সৌম্য তালুকদার বলেন, নোয়াখালীর সোনাপুর থেকে সুবর্ণচর পর্যন্ত সড়কের জন্য ১৫ কোটি টাকা অর্থ বরাদ্দ দেওয়া হয়েছে। যা নোবিপ্রবির সামনে হয়ে যাবে। হঠাৎ বন্যা চলে আসায় ঠিকাদার তখন কাজ করতে পারেনি। এখন পুরোপুরিভাবে কাজ চলবে। বিশ্ববিদ্যালয় রাস্তার কাজ শেষ হলে ধীরে ধীরে সুবর্ণচর পর্যন্ত মেরামত করা হবে। আগামী রোববার (৮ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয় খোলা হলে শিক্ষার্থীরা নিরাপদে যাতায়াত করতে পারবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্টরা জানান, এই সড়ক দিয়ে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পরিবহনে যাতায়াত করে শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা। এছাড়া, স্থানীয় জনগণ ও পার্শ্ববর্তী সুবর্ণচর এলাকার মানুষ যাতায়াত করে। ফলে বিশ্ববিদ্যালয়ের পরিবহন ছাড়াও বাস, ট্রাক, রিকশা, অটোরিকশা চলাচল করে। সড়কের বেহাল অবস্থার কারণে বিভিন্ন সময় ভোগান্তিতে পড়তে হয় সবাইকে।

মন্তব্য করুন

Radhuni
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ (১৬ সেপ্টেম্বর) যা দেখবেন
গবিসাস কার্যালয়ে হামলার চেষ্টা, তদন্ত কমিটি গঠন
বৃষ্টি নিয়ে দুঃসংবাদ দিলো আবহাওয়া অফিস
আরটিভিতে আজ (১৫ সেপ্টেম্বর) যা দেখবেন