• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

নোবিপ্রবি শিক্ষার্থীদের সহায়তায় ব্র্যাক আইটির ত্রাণ পেল ২০০ বন্যার্ত পরিবার

নোবিপ্রবি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯
নোবিপ্রবি শিক্ষার্থীদের সহায়তায় ব্র্যাক আইটির ত্রাণ পেল ২০০ বন্যার্ত পরিবার
ছবি : আরটিভি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) সাধারণ শিক্ষার্থী, বিএনসিসি ও ইমার্জেন্সি মেডিকেল সার্ভিসের সহায়তায় ২ শতাধিক বন্যার্ত পরিবারের জন্য ত্রাণ সামগ্রী সরবরাহ করেছে ব্র্যাক আইটি টিম।

শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে ব্র্যাক আইটি এর ৪ সদস্যের একটি টিম সার্জেন্ট রুমি ভবনে নোবিপ্রবি শিক্ষার্থীদের বিভিন্ন সংগঠনের কাছে জরুরি ওষুধ ও খাদ্য সামগ্রী হস্তান্তর করেন।

নোবিপ্রবি শিক্ষার্থী রাফি-উল ইসলামের সঞ্চালনায় ত্রাণ সামগ্রী হস্তান্তর কার্যক্রমের স্বাগত বক্তব্যে সিএসটিই বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদুল হাসান রানা বলেন, আমরা এবং আমাদের বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা বন্যার শুরু থেকে বন্যার্তদের পাশে থাকার চেষ্টা করছি। আমরা ধন্যবাদ জানাচ্ছি, ব্র্যাক আইটিকে আমাদের ওপর বিশ্বাস রাখার জন্য। ব্র্যাক আইটি আমাদেরকে সহায়তা দেওয়ার মাধ্যমে আমাদের সকলের ওপর আরও একটি দায়িত্ব দিলেন। আমাদের শিক্ষার্থীরা এই উপহার সামগ্রী প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে আমানত হিসেবে পৌঁছে দেবে।

ব্র্যাক আইটির পক্ষে এইচআর জেনারালিস্ট মাহমুদুল হাসান বলেন, আমরা আপনাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আসলে আমরা চাইলেও আপনাদের সমান কিছু করতে পারবোনা, আপনারা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আমরা শুধুমাত্র আর্থিক সহয়তাটুকু দিতে পেরেছি। কিন্তু আপনারাই করছেন কঠিন কাজ।

এ সময় অন্যান্যদের মাঝে আরও বক্তব্য রাখেন, নোবিপ্রবি বিএনসিসি এর পিইউও স্মর্ণিমা ঘোষ জুই, ইমার্জেন্সি মেডিকেল সার্ভিসের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ড. ফাহদ হুসাইন, নোবিপ্রবি সাংবাদিক সমিতির সাবেক সভাপতি আব্দুর রহিম, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে সালাউদ্দিন মহসিন, সহকারী প্রক্টর মামুন মিয়া এবং ফার্মেসি বিভাগের শিক্ষার্থী সোহাগ মিয়া।

এ ছাড়াও উপস্থিত ছিলেন ব্র্যাক আইটির পক্ষে এইচআর জেনারালিস্ট মিলন কুমার রায়, মো.আবু সালেহ, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাহমুদুল হাসান আরিফ, ইমার্জেন্সি মেডিকেল সার্ভিসের মুরাদসহ বিএনসিসিসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী এবং বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সদস্যবৃন্দ।

উল্লেখ্য, ত্রাণ সামগ্রীগুলো নোয়াখালীর সুবর্ণচর ও কুমিল্লার মনোহরগঞ্জসহ বন্যা কবলিত বিভিন্ন জায়গায় বিতরণ করা হবে।

মন্তব্য করুন

Radhuni
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের
বন্যার্তদের ত্রাণ সহায়তা, খরচ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ
নোয়াখালীতে ফের বন্যা পরিস্থিতির অবনতি
কার্টনে মিলল ২ নবজাতকের মরদেহ