• ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১
logo

নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির সভাপতি মুবদি, সম্পাদক রিন্তি 

নোবিপ্রবি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৫৩
ছবি : আরটিভি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বিতর্ক সংগঠন এনএসটিইউ ডিবেটিং সোসাইটির '২০২৪-২৫' সেশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আইন বিভাগের ১৫তম ব্যাচের মো. মুবদী ইসলাম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই ব্যাচের বিএমএস বিভাগের ফাতেমা জান্নাত রিন্তি।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ২টায় শহীদ ক্যাডেট সার্জেন্ট রুমী ভবনে কমিটির সাধারণ সভা এবং দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত মডারেটরের অনুমোদনক্রমে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির অষ্টম কার্যনির্বাহী পর্ষদ ২০২৪-২৫ গঠন করা হয়।

নবনির্বাচিত কার্যনির্বাহী পর্ষদের অন্যান্য সদস্যবৃন্দ হলেন, সহসভাপতি (প্রশাসন) পদে মো. ফাহাদ হোসেন, সহসভাপতি (বাংলা বিতর্ক) পদে অয়ন ভৌমিক, সহসভাপতি (ইংরেজি বিতর্ক) পদে পুজা ধর, সহসভাপতি (প্রচার ও প্রকাশনা) পদে সাবিকুন নাহার।

এছাড়াও কমিটির অন্য সদস্যরা হলেন, যুগ্মসাধারণ সম্পাদক (প্রশাসন) পদে শামস উদ্দিন চৌধুরী, যুগ্মসাধারণ সম্পাদক (বাংলা বিতর্ক) পদে নুসাইবা চৌধুরী ইলা, যুগ্মসাধারণ সম্পাদক (ইংরেজি বিতর্ক) পদে ফারিয়া নওশীন তিশা, কোষাধ্যক্ষ পদে সুধা বড়ুয়া, দপ্তর সম্পাদক পদে সায়মা আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক পদে নাঈম উদ্দিন রাফি, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মিনহাজুল আবেদীন, গ্রাফিক্স ও ডিজাইন সম্পাদক পদে মো. তাবিব ইবনে হুদা।

কমিটির বাকি সদস্যবৃন্দ হলেন, কর্মশালা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক পদে আফরিন জাহান, সদস্য সম্পাদক পদে সানজিদুল্ল্যাহ গৌরব, অনুষ্ঠান ও আপ্যায়ন সম্পাদক পদে মো. আইনুল হাসনাত রাজু, স্কুল ও কলেজ বিতর্ক সম্পাদক পদে মো. তানভীর হাসান ইয়ামিন, সিনিয়র সহযোগী সম্পাদক পদে অমিত চক্রবর্তী, আবরার হোসেন আবেদ, শামা জাবীন অর্পা, তাওসিফ আহমেদ, সাঈদ বিন হায়দার, অবন্তিকা নাত, সাবিহা জেসমিন।

এছাড়া নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির ২০২৪-২৫ কার্যনির্বাহী পরিষদের উপদেষ্টামন্ডলীর দায়িত্ব পালন করবেন বিদায়ী কমিটির সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক তুর্যয় চৌধুরী।

পুরস্কার বিতরণী পর্বে, আন্তহল দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন আব্দুল মালেক উকিল হল এবং রানার্সআপ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ডিবেটরদেরকে পুরস্কৃত করা হয়েছে এছাড়াও বছর সেরা আন্ত বিতর্ক প্রতিযোগিতায় প্রথম আহমদ আরাফাত রিজভীকে পুরস্কৃত করা হয়েছে।

আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • শিক্ষা এর পাঠক প্রিয়