• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

বিইউএফটিতে ফল সেমিস্টারের নবীনবরণ অনুষ্ঠিত

আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২৪, ১৩:০৭

বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে (বিইউএফটি) ফল সেমিস্টার ২০২৪-এ ভর্তি হওয়া নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ বুধবার (৯ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের উদ্দেশে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার আইয়ুব নবী খান, ট্রেজারার ও ফ্যাশন শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আলমগীর হোসাইন, ব্যবসায় শিক্ষা এবং কলা ও সমাজ বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মো. মুইনুদ্দিন খান, প্রকৌশল শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. সিরাজুল করীম চৌধুরী, অ্যাপারেল স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মোহাম্মদ রোবায়েত চৌধুরী, রেজিস্ট্রার মো. রফিকুজ্জামান।

স্বাগত বক্তব্য দেন বিজ্ঞান ও টেক্সটাইল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আব্দুল জলিল এবং ধন্যবাদ জ্ঞাপন করেন বিইউএফটি’র ছাত্র কল্যাণ বিভাগের পরিচালক আনম রফিকুল আলম। এতে আরও বক্তব্য দেন উত্তরা মডেল কলেজের অধ্যক্ষ মো. শরীফ উদ্দিন এবং নবাগত শিক্ষার্থী আহসান হাবিব।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সিএফও, পরীক্ষা নিয়ন্ত্রক, বিআইএফটি পরিচালক, জনসংযোগ পরিচালক, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, ভর্তি বিভাগের উপ-পরিচালক, প্রক্টর, লাইব্রেরিয়ান, ম্যানেজার আইটি, শিক্ষক, কর্মকর্তা, নবাগত শিক্ষার্থী ও অভিভাবকরা।

আরটিভি/এআর

মন্তব্য করুন

Radhuni
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাবিতে নবীনবরণ ও বিতর্ক কর্মশালা সোমবার
গণ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে নবীনবরণ অনুষ্ঠিত