• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

রাবিতে ঠাকুরগাঁও জেলা সমিতির নতুন কমিটি গঠন

রাবি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ অক্টোবর ২০২৪, ০৬:২৫
রাবিতে ঠাকুরগাঁও জেলা সমিতির নতুন কমিটি গঠন
ছবি : সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ঠাকুরগাঁও জেলা সমিতির ৮১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) বিকেলে ড. মোহাম্মদ কুদরত-ই খুদা ভবনের ১০১ নম্বর রুমে জেলা সমিতির অনুষ্ঠানে এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে জেনেটিক ইঞ্জিনিয়ারিং ও বায়োটেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মো. খালেকুজ্জামান সভাপতি, ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী আবু সাদিক সহ-সভাপতি এবং ফাইন্যান্স বিভাগের শিক্ষার্থী মো. মারুফ ইসলাম মিম সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

কমিটিতে থাকা অন্যরা হলেন- যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মুরাদ হোসেন, মাহফুজুর রহমান মিরাজ, ফাহিম ফায়সাল, জুখরুফা আলী কাশফা, মো. নুরনবী রহমান, মো. বুরহান উদ্দীন জিহাদী, মো. রনি হোসেন, আমির হামজা আরিফ, মো. একরামুল হক এবং চন্দন কুমার রায়।

সাংগঠনিক সম্পাদক মো. সাবুন, মোছা. ফাতেমা নাসরিন, অনিত্য চন্দ্র সেন, মো. জুয়েল রানা, মো. মোজাহেদুল ইসলাম, মো. পায়েল হাসান সজল, মো. খালিদ হাসান, মো. মিজানুর রহমান, মো. মুন্না ইসলাম মানসুর ও মো. মাহাবুব ইসলাম।

সহ-সাংগঠনিক সম্পাদক, তাপস কুমার রায়, মো. আওলাদ হোসেন সমাপ্ত, মো. জসীম উদ্দিন, মো. আতিকুর রহমান এসার খান, শামসুননাহার শাম্মী, জাকিয়া খানম, মো. মিরাজ আলী, মো. আবু বক্কর সিদ্দিক, মোছা. রুবি আক্তার, মোছা. দিলরুবা আক্তার দিতি ও জিন্নাতুন নাহার জেবা।

দপ্তর সম্পাদক মো. জাহিদ হাসান, সহ-দপ্তর সম্পাদক নাঈম আলম, অর্থ সম্পাদক রানা ইসলাম, সহ-অর্থ সম্পাদক তাসফিয়া আক্তার, প্রচার সম্পাদক, মো. রাফিউল হাসান, সহ-প্রচার সম্পাদক, মো. ফাহিম ফয়সাল, শিক্ষা বিষয়ক সম্পাদক নূর এ আলম নয়ন, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক নাজনীন আক্তার নিসা।

ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাকিম ইসলাম, মো. রায়হান কবির, বুলবুল আহমেদ ও মো. লাবু আহমেদ; উদ্যোক্তা বিষয়ক সম্পাদক সারোয়ার হোসেন শান্ত ও মো. শামীম হোসাইন, পরিকল্পনা বিষয়ক সম্পাদক মোছা. মামুনি আক্তার পিংকি ও মো: মারুফ সরকার রিমন, তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সাজ্জাদ হোসেন ও মো. তৈবুর রহমান।

সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোছা. নুর নিহার নিপা, মোছা. ফাতেমা তুজ জোহরা ও অতসী রায় লাবণ্য; আইন বিষয়ক সম্পাদক মো. নুর আলম, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মো. বেলাল হোসেন, মো. নাঈম আশরাফ রিয়েল ও মো. রাসেল রানা; পরিবেশ বিষয়ক সম্পাদক রুস্তম রাজু ও মোছা. আনিকা তাহসিন রিশা, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো. নাফিস ফুয়াদ নিরব। সহ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো. সুলতান মাহমুদ সোহাগ, সমাজসেবা বিষয়ক সম্পাদক রিফাত ইসলাম, মো. মাসুম আলী ও মো. আব্দুল জব্বার।

উপবৃত্তি বিষয়ক সম্পাদক স্বজন রায় ও মোছা. ময়ূরী আকতার, ধর্ম বিষয়ক সম্পাদক মোফাসের হোসেন মাহিন ও সন্তোষ পাল। কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন- মো. জাহাঙ্গীর আলম, নুসরাত জাহান নওরিন, ফাওজিয়া তামান্না, মো. আরিফুল ইসলাম, উম্মে হাবিবা মারিয়া, জাহাঙ্গীর আলম টুটুল, মো. শাহরিয়ার নাদিম জয়, মো. নাফিস করিম, ধ্রুব বর্মন, নিশাত তাসনিম ও লক্ষ্মী রাণী।

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • শিক্ষা এর পাঠক প্রিয়