• ঢাকা বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১
logo

‘জিয়াউর রহমানের সততা নিয়ে কারও কথা বলার সুযোগ নেই’

আরটিভি নিউজ

  ৩১ মে ২০২৪, ১৬:২৯
‘জিয়াউর রহমানের সততা নিয়ে কারও কথা বলার সুযোগ নেই’
ফাইল ছবি

জিয়াউর রহমানের সততা নিয়ে কারও কথা বলার সুযোগ নেই বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শুক্রবার (৩১ মে) নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের নিচতলায় জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

গয়েশ্বর বলেন, বিদেশি রেমিট্যান্স ও গার্মেন্টসের ওপর ভর করে সরকার রাষ্ট্র চালাচ্ছে। অথচ এগুলো জিয়াউর রহমানের অবদান। জিয়া শুধু বীরউত্তম নন, উত্তমের উত্তম।

তিনি বলেন, বিএনপিকে ধ্বংস করতে খালেদা জিয়াকে দীর্ঘদিন ধরে সরকার বন্দি করে রেখেছে। যদিও সরকারের সেই হীন চেষ্টা ব্যর্থ হয়েছে। তারেক রহমানের নেতৃত্বে বিএনপি আরও বেশি শক্তিশালী হয়েছে।

বিএনপির এই নেতা বলেন, তারেক রহমান দেশের মানুষের আস্থার স্থলে পরিণত হয়েছেন। তিনি যেদিন আসবে, তার ঢেউয়ে আপনারা (আওয়ামী লীগ) কোথায় ভেসে যাবেন তা চিন্তা করুন।

‘যুদ্ধের সময় খালেদা জিয়া কোথায় ছিলেন’ প্রধানমন্ত্রীর এই প্রশ্নের জবাবে গয়েশ্বর বলেন, জিয়াউর রহমান সম্মুখ যোদ্ধার অপরাধে দুই শিশু সন্তানসহ খালেদা জিয়াকে সে সময় বন্দি রাখা হয়। কিন্তু আপনি প্রধানমন্ত্রী সে সময় কোথায় ছিলেন? আপনি পাকিস্তানিদের টাকায় খাবার খেয়েছেন।

ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাসির উদ্দীন নাসিরের সঞ্চালনায় অনুষ্ঠানে সংগঠনের সিনিয়র সহসভাপতি আবু আফসান মো. ইয়াহিয়া, সাংগঠনিক সম্পাদক আমান উল্লাহ আমান, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি গনেশ চন্দ্র রায়সহ অনেকেই উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতের সঙ্গে প্রতিটি চুক্তি বাংলাদেশকে ধ্বংস করার জন্য: গয়েশ্বর
বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের সঙ্গে সরাসরি জড়িত জিয়া: কামরুল
‘অবৈধ ক্ষমতা ধরে রাখতে জিয়া পরিবারকে ধ্বংসের চেষ্টা হচ্ছে’ 
জিয়াউর রহমানের মাজারে বিএনপির শ্রদ্ধা