• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

আ.লীগের কর্মসূচি প্রত্যাহার হয়নি: বিপ্লব বড়ুয়া

আরটিভি নিউজ

  ০৪ আগস্ট ২০২৪, ১০:৪১
ছবি: সংগৃহীত

বাংলাদেশ আওয়ামী লীগ তাদের কোনো কর্মসূচি প্রত্যাহার করেনি বলে দলটির পক্ষ থেকে জানানো হয়েছে। কর্মসূচি প্রত্যাহার সংক্রান্ত যে সংবাদ বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সেটি ভুয়া ও গুজব বলে জানিয়েছে দলটি।

সারাদেশের পাড়া মহল্লায় রোববার (৪ আগস্ট) প্রতিবাদ মিছিল এবং সোমবার (৫ আগস্ট) বিকেল ৫টায় রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে শোক র‌্যালি করার কর্মসূচি ঘোষণা করে আওয়ামী লীগ। শনিবার (৩ আগস্ট) বিকেলে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তবে রাতে আওয়ামী লীগ সব কর্মসূচি প্রত্যাহার করেছে বলে একটি প্রেস রিলিজ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এতে বলা হয়, ‌আইনশৃঙ্খলা পরিস্থিতি ও ঢাকাবাসীর নিরাপত্তাজনিত কারণে ৪ আগস্টের বাংলাদেশ আওয়ামী লীগ এবং এর অঙ্গ সংগঠনের গৃহীত কর্মসূচি প্রত্যাহার করে নেওয়া হলো। নেতাকর্মীদের পরবর্তী নির্দেশনার অপেক্ষা করতে অনুরোধ করা হলো।

এ বিষয়ে রোববার (৪ আগস্ট) সকালে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর বিভাগ থেকে কোনও প্রকার প্রেস রিলিজ ইস্যু করা হয়নি। সামাজিক মাধ্যমে যেটি প্রচারিত হচ্ছে, এই প্রেস রিলিজটি ভুয়া।

আওয়ামী লীগের কোনও কর্মসূচি প্রত্যাহার করা হয়নি বলেও জানান তিনি।

মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আমির হোসেন আমু আছেন সন্দেহে ভবন ঘেরাও, অতঃপর...
ভাইরাল ‘বৈষম্যবিরোধী আন্দোলনের সহযোদ্ধার বাসভবন’, যা জানা গেল
নায়িকার মুখ, শরীর অন্য কারও!
সাফা কবিরের একগুচ্ছ ছবি ভাইরাল