• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

এস আলমের গাড়িতে চড়ায় দুঃখ প্রকাশ করলেন সালাউদ্দিন

আরটিভি নিউজ

  ০২ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৩৮
ফাইল ছবি

এস আলম গ্রুপের গাড়িতে চড়ে সংবর্ধনা নেওয়ায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমেদকে ঘিরে বিতর্ক সৃষ্টি হয়েছে। অনিচ্ছাকৃত ভুলে এস আলমের গাড়ি ব্যবহার করার জন্য দুঃখ প্রকাশ করেছেন তিনি।

সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর গুলশানে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ দুঃখ প্রকাশ করেন তিনি।

সালাউদ্দিন আহমেদ বলেন, দীর্ঘ ১০ বছর পর আমার নিজ নির্বাচনী জেলায় সংবর্ধনা অংশ নিয়েছিলাম। আমি বিমানবন্দর থেকে নেমে কোন গাড়িতে করে যাব, সেটা তো আমি ঠিক করতে পারিনি। যারা সংবর্ধনার আয়োজন করেছিল চকরিয়া জেলা বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদক ঠিক করে দিয়েছে।

তিনি বলেন, বিমানবন্দরে নামার পর আমাদের নেতাকর্মীরা বলেছে এই গাড়িতে ওঠেন। এখন সেই গাড়িটি কার তা খোঁজ নেওয়ার চিন্তা-ভাবনার মধ্যে ছিলাম না। ১০ বছর পর নিজ জেলায় যাচ্ছি, তাই আবেগাপ্লুত ছিলাম। মনের মধ্যে বাসনা ছিল কখন মা-বাবার কবর জিয়ারত করব।

সাবেক এই মন্ত্রী বলেন, পরে জানতে পারি গাড়িটি আমার এক ছোটভাইয়ের। যিনি এস আলম গ্রুপে চাকরি করেন। তিনি কোম্পানির বিভিন্ন জমিজমার বিষয়গুলো দেখে থাকেন। এজন্য তাকে চলাচলের জন্য গাড়ি দিয়েছে।

সালাউদ্দিন আহমেদ বলেন, আমি এস আলম কোম্পানির গাড়ি ব্যবহার করেছি– এ নিয়ে গণমাধ্যমে রিপোর্ট হওয়ার পর দেশবাসীর মধ্যে একটা প্রতিক্রিয়া দেখা দিয়েছে। আমি যদি অনিচ্ছাকৃতভাবে দেশবাসী ও কারো মনে কোনো কষ্ট দিয়ে থাকি তার জন্য দুঃখ প্রকাশ ও ক্ষমা চাইছি।

এস আলম গ্রুপসহ শেখ হাসিনা সরকারের অন্যায়-অপকর্মের সঙ্গে জড়িত যারা রয়েছেন তাদের কর্মকাণ্ড প্রকাশেরও আহ্বান জানান সালাহউদ্দিন।

মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এস আলমের গৃহকর্মী মর্জিনাও কোটিপতি!
নির্বাচন করবেন না সালাউদ্দিন, জানা গেল কারণ
এস আলমের সব সম্পত্তি জব্দ চেয়ে আইনি নোটিশ
আরটিভিতে আজ (১২ সেপ্টেম্বর) যা দেখবেন