• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

গণহত্যার দায়ে আ.লীগকে দেশের মানুষ রাজনীতি করতে দেবে না: আবু হানিফ

আরটিভি নিউজ

  ০৬ সেপ্টেম্বর ২০২৪, ২২:২১
গণহত্যার দায়ে আ.লীগকে দেশের মানুষ রাজনীতি করতে দেবে না: আবু হানিফ
ছবি: সংগৃহীত

গণহত্যার দায়ে আওয়ামী লীগকে বাংলাদেশের মানুষ রাজনীতি করতে দেবে না বলে মন্তব্য করেছেন গণঅধিকার পরিষদের উচ্চতর পরিষদের সদস্য ও গণমাধ্যম সমন্বয়ক আবু হানিফ।

রাজনৈতিক দল হিসেবে গণঅধিকার পরিষদ নিবন্ধন পাওয়ায় শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জে এক আনন্দ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা গণঅধিকার পরিষদের আয়োজনে আনন্দ মিছিলটি চাষাড়া শহীদ মিনারের সামনে থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।

আনন্দ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে আবু হানিফ বলেন, ছাত্র-জনতার ওপর গুলি চালানো ফ্যাসীবাদী আওয়ামী লীগকে জনগণ রাজনীতি করতে দিবে না। গণহত্যার দায়ে আগে তাদের বিচার করতে হবে।

তিনি বলেন, ছাত্র-জনতার আন্দোলনের মাধ্যমে পাওয়া স্বাধীন দেশে কোনো অরাজকতা করা যাবে না, চাঁদাবাজি ও দখলদারিত্ব চলবে না। আওয়ামী লীগের পরিণতি দেখে নব্য দখলদারদের শিক্ষা নেওয়া উচিত।

গণঅধিকার পরিষদের এই নেতা বলেন, কেউ যেন অপকর্ম করতে না পারে সেজন্য সবাইকে সজাগ থাকতে হবে। নারায়ণগঞ্জে একজন শুধু বলতো খেলা হবে, জনগণ এখন খেলার জন্য তাকে খোঁজে কিন্তু তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না।

আবু হানিফ বলেন, আগামীতে গণঅধিকার পরিষদের ঘাঁটি হবে নারায়ণগঞ্জ। আগামীতে জাতীয় ও স্থানীয় সব নির্বাচনে প্রার্থী দিবে গণঅধিকার পরিষদ।

গণঅধিকার পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি ইঞ্জিনিয়ার নাহিদের সভাপতিত্বে জেলার সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসানের সঞ্চালনায় আরও বক্তব্যে রাখেন যুব অধিকার পরিষদের সভাপতি মনজুর মোর্শেদ মামুন, গণঅধিকার পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের নেতা রাহুল আরেফিন, ছাত্র অধিকার পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি আফসার, সাধারণ সম্পাদক মহিবুল্লাহ, যুব অধিকার পরিষদের নারায়ণগঞ্জ মহানগর সভাপতি শেখ সাব্বির রাজ, যুব জেলা সভাপতি মাদমুদুল হাসান শরিফ প্রমুখ।

মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আসছে জাতিসংঘের তথ্যানুসন্ধান দল, থাকবে এক মাস
দিনাজপুরে শেখ হাসিনাসহ ৫৯ জনের বিরুদ্ধে মামলা
নির্বাচনে আ.লীগের অংশগ্রহণ নিয়ে যা বললেন বদিউল আলম
কুমিল্লায় আন্দোলনে গুলি করা আ.লীগ নেতা অস্ত্রসহ আটক