• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

শেখ হাসিনার অন্যায়-অপরাধের অন্ত নেই: রিজভী

আরটিভি নিউজ

  ১০ সেপ্টেম্বর ২০২৪, ১৫:০৮
ছবি: সংগৃহীত

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, অন্তরে সাহস থাকলে শেখ হাসিরা পালিয়ে যেতেন না, দেশেই থাকতেন। তার অন্যায়-অপরাধের অন্ত নেই। মহিলা ফেরাউনের পদত্যাগের পর যে স্বস্তির বাতাস বইছে দেশে, এটা ধরে রাখতে হবে অন্তর্বর্তীকালীন সরকারকে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন ও অনুদানের চেক দেওয়া শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

রুহুল কবির রিজভী বলেন, আওয়ামী লীগ সভাপতি ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিরদিনের জন্য ক্ষমতা দখল করতে চেয়েছিলেন। তিনি দেশের সম্পদ দখলে লুটেরা-দোসরদের প্রশ্রয় দিতেন।

তিনি বলেন, আর যারা তার অন্যায় নিয়ে কথা বলেছেন তাদের গুম করে আয়নাঘরে রেখেছেন শেখ হাসিনা। গুম করেও থেমে থাকেননি তিনি, হাজার হাজার মানুষকে হত্যা করে ক্ষমতায় টিকে থাকতে চেয়েছিলেন।

হিটলারের সঙ্গে কি সংলাপ করা যায়, এমন প্রশ্ন রেখে রিজভী বলেন, শেখ হাসিনাকে ফিরিয়ে আনলে গোটা জাতি কৃতদাস হয়ে যাবে হাসিনা ও ভারতের কাছে।

উপদেষ্টা ড. ইউনূস ও সাংবাদিকদের উদ্দেশে রিজভী বলেন, পরাজিত স্বৈরাচারের দোসররা আবারও যেন মাথা চাড়া না দেয়, সেটা অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. ইউনূসকে দেখতে হবে। আর সাংবাদিকরা জোরালো ভূমিকা রাখবেন, কারও চাপের মুখে মাথা নত করবেন না।

আরটিভি/এমএ-টি

মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ রেখে গেছে শেখ হাসিনা সরকার
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের ১০ সদস্যের তদন্ত সংস্থা গঠন
‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’
৮৫০ বছর আগে লক্ষ্মণ সেন পালিয়েছিল, আপনিও পালালেন: জামায়াত আমির