• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

চাঁদাবাজি-দখলদারিত্ব প্রতিরোধে সর্বশক্তি প্রয়োগ করবে জামায়াত: শফিকুল ইসলাম মাসুদ

আরটিভি নিউজ

  ১৫ সেপ্টেম্বর ২০২৪, ২১:২৯
শফিকুল ইসলাম মাসুদ
ছবি: সংগৃহীত

আওয়ামী দোসরদের অন্যায়, অপশাসন, চাঁদাবাজি এবং দখলতারিত্ব প্রতিরোধে বাংলাদেশ জামায়াতে ইসলামী সর্বশক্তি প্রয়োগ করে জনগণের পাশে থাকবে বলে মন্তব্য করেছেন দলটির কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাতে নিউমার্কেটে একটি কনভেশন হলে আইটি ব্যবসায়ীদের সম্মানে আয়োজিত সুধী সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

কোনো চাঁদাবাজ, দখলদারদের ছাড় দেওয়া হবে না জানিয়ে শফিকুল ইসলাম মাসুদ বলেন, অতীতে যারা অন্যায়, অপশাসন, চাঁদাবাজি ও দখলদারিত্ব করেছে তাদের বিচার বাংলার মাটিতে হবেই হবে।

আজ বা আগামীতে যারাই একই পথে হাঁটবে তাদের প্রতি তিনি কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, বাংলার মানুষ আর কোনো অপশক্তিকে ছাড় দিবে না। এতদিন জামায়াতে ইসলামী দেশ সংস্কারের কথা বলেছে, এখন প্রতিটি মানুষ দেশ সংস্কারের পক্ষে। শোষিত মানুষ আজ প্রতিবাদী এবং বিদ্রোহী। জনগণ আর কোনো স্বৈরতন্ত্রকে ছাড় দেবে না। জনগণের স্বার্থে, দেশের স্বার্থে জামায়াতে ইসলামী সর্বশক্তি প্রয়োগ করতে প্রস্তুত রয়েছে।

তিনি আরও বলেন, জামায়াতে ইসলামীর রাজনীতি হচ্ছে জনগণের জন্য। জনগণের ভালোবাসা আর সমর্থন নিয়ে জামায়াতে ইসলামী বাংলার জমিনে আল্লাহর বিধান প্রতিষ্ঠার আন্দোলন চালিয়ে আসছে। সে আন্দোলনের সুফল অচিরেই বাংলার মানুষ পাবে। ইসলামি রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য আগে নিজের মধ্যে ইসলামি শিক্ষার আদর্শ লালন করতে হবে। জামায়াতে ইসলামী সেই শিক্ষার আলোকে নিজ কর্মীদের তৈরি করেছে।

শফিকুল ইসলাম মাসুদ বলেন, জামায়াতের কর্মীরা কেবল মসজিদে ইমামতি করার ক্ষমতা রাখে না, তারা সরকার, সচিবালয়, জেলা পরিষদ, উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদ পরিচালনার ক্ষমতা রাখে। সেই যোগ্যতা ও দক্ষতা জামায়াতে ইসলামীর কর্মীদের রয়েছে। আগামীতে জনগণের সামনে সেটি পরিষ্কার হয়ে যাবে।

আরটিভি/ এফএ

মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শহীদরা কোনো দলের সম্পদ নয়, দেশের সম্পদ: জামায়াতের আমির
জামায়াত ক্ষমতায় গেলে কিছু চাপিয়ে দেবে না: ডা. তাহের
জাতীয় সংগীত পরিবর্তন নিয়ে যা জানাল জামায়াত
ঢাকায় ২৫ শহীদ পরিবারকে ৫০ লাখ টাকা দিলো জামায়াত