• ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১
logo

মোহাম্মদপুরে কার্যালয়ে ঢুকে বিএনপির দুই নেতাকে কুপিয়ে জখম

আরটিভি নিউজ

  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৭

রাজধানীর মোহাম্মদপুরে ওয়ার্ড বিএনপির দুই নেতাকে কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রসীরা । এ ঘটনায় আহত হন মোহাম্মদপুর থানার ৩৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মান্নান হোসেন শাহীন (৫০) এবং একই ওয়ার্ডের লাউতলা ইউনিটের নেতা মো. রিয়াজ (৩৫)।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মোহাম্মদপুর চাঁদ উদ্যানের কাছে মান্নানের অফিসে তাদের ওপর হামলা চালানো হয়।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক আহতদের বিষয়ে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আহত দুজনের মধ্যে মান্নানের অবস্থা আশঙ্কাজনক। এ ছাড়া রিয়াজের মাথায় আঘাত রয়েছে, তবে শঙ্কামুক্ত। আহতদের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

উদ্ধারকারী রাজুসহ অন্যরা বলেন, মঙ্গলবার বিকাল সাড়ে ৬টার দিকে মোহাম্মদপুর চাঁদ উদ্যান এলাকায় মান্নান তার অফিসে বসে থাকা অবস্থায় যুবলীগের স্থানীয় সন্ত্রাসী কিলার বাদল, কাইল্লা, লাল্লুসহ ১৫ থেকে ২০ জন হেলমেট পরে হামলা চালায়। তারা মান্নানকে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

পরে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে রাতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।

এর আগে গত ১৭ সেপ্টেম্বর মোহাম্মদপুরের বেড়িবাঁধসংলগ্ন গ্রিন ভিউ হাউজিংয়ে শাহাদত হোসেন নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়। এর দু’দিন পর ওই এলাকায় নাসির বিশ্বাস ও মুন্না হাওলাদার নামে দুই যুবককে কুপিয়ে হত্যা করা হয়।

আরটিভি/এআর

মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়