• ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১
logo

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সভা অনুষ্ঠিত 

আরটিভি নিউজ

  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৩০

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিবের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ছাত্রবিষয়ক সম্পাদক আলহাজ রকিবুল ইসলাম বকুল। সভাটি সঞ্চালনা করেন কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির।

সভায় বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল বলেন, ফ্যাসিস্ট হাসিনাবিরোধী ধারাবাহিক আন্দোলনের কারিগর দেশনায়ক তারেক রহমান। জুলাই গণ-অভ্যুত্থানে ছাত্র-শ্রমিক-জনতা সবাই অংশগ্রহণ করেছেন। কারও ভূমিকা খাটো করা যাবে না। শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি ওয়াসিম, মুগ্ধ এবং আবু সাঈদসহ নিহত শহীদদেরকে।সকলের আত্মার মাগফেরাত কামনা করছি। যতক্ষণ পর্যন্ত জনগণের ভোটের অধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠার অভিপ্রায় নিশ্চিত করা হচ্ছে ততক্ষণ পর্যন্ত ছাত্র-জনতাকে সজাগ থাকতে হবে। আমরা সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে, বাংলাদেশিদের ঐক্যই পারবে জনগণের বাংলাদেশ প্রতিষ্ঠিত করতে।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সভা আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সিনিয়র সহসভাপতি আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল মালুম, সাংগঠনিক সম্পাদক আমানউল্লাহ আমানসহ প্রায় সকল সহসভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, সহ-সাধারণ, সহ-সাংগঠনিক, সম্পাদকমণ্ডলী উপস্থিত ছিলেন। সভার শুরুতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

আরটিভি/ ডিসিএনই/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কক্সবাজারে দুই মামলায় খালাস পেলেন বিএনপি নেতা সালাউদ্দিন
শিবিরের বিরুদ্ধে ছাত্রদলের নেতাকর্মীদের মারধরের অভিযোগ, আহত ৫
আ.লীগ কর্মীর হাঁসুয়ার কোপে বিএনপি কর্মী নিহত
ডায়মন্ড ওয়ার্ল্ডের এমডি ৬ দিনের রিমান্ডে