• ঢাকা বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১
logo

শেখ হাসিনার দুষ্টচক্র একের পর এক ঘটনা ঘটাচ্ছে: রিজভী

আরটিভি নিউজ

  ০১ অক্টোবর ২০২৪, ২১:৫২
শেখ হাসিনার দুষ্টচক্র একটার পর একটা ঘটনা ঘটাচ্ছে: রিজভী
ছবি: সংগৃহীত

দেশের পরিস্থিতি অস্থিতিশীল করতে শেখ হাসিনার সুবিধাভোগী দুষ্টচক্র একের পর এক ঘটনা ঘটিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ‘আমরা বিএনপি পরিবার’-এর এক অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

পোশাকশিল্পে সৃষ্ট অস্থিরতা পতিত স্বৈরাচারের সুবিধাভোগী মালিকদের সুপরিকল্পিত চক্রান্ত দাবি করে রিজভী বলেন, ‘আমরা তো আলামত দেখছি, গতকাল একটা গন্ডগোল হয়েছে গার্মেন্টসে। ঘটনা হচ্ছে, যারা গার্মেন্টসের মালিক, যারা শেখ হাসিনার অত্যন্ত সুবিধাভোগী, তাদের গার্মেন্টসের লোকেরা এসে অন্য যেসব গার্মেন্টস আছে, যারা নিরপেক্ষ অথবা বিএনপি সমর্থিত, তাদের গার্মেন্টসে এসে তারা হামলা করেছে। আমরা তথ্য নিয়ে এটা আপনাদের বলছি।’

তিনি বলেন, এটা শুধু গার্মেন্টসে নয়, পার্বত্য চট্টগ্রামেও একটা তুচ্ছ ঘটনা নিয়ে বড় ঘটনা হলো। প্রকৃত স্বৈরাচারের দুষ্টচক্র প্রশাসন থেকে শুরু করে প্রতিটি জায়গায় তারা সুতার টান দিচ্ছে এবং একটার পর একটা ঘটনা তারা এখানে ঘটাচ্ছে।

অন্তর্বর্তী সরকার ইউনিয়ন পরিষদ বাতিল করছে না কেন, সে প্রশ্ন তুলে রিজভী বলেন, ‘এরা তো সেই আওয়ামী লীগের সন্ত্রাসী। তারা কত হিংস্র-বর্বরোচিত ঘটনা ঘটিয়েছে। আমি উপদেষ্টা পরিষদকে বলতে চাই, আপনাদের ভয় কিসের?’

বিএনপির এ নেতা আরও বলেন, শেখ হাসিনার অনুচরেরা প্রশাসনের বিভিন্ন জায়গায় ঘাপটি মেরে আছে। তারা বিভিন্নভাবে অন্তর্বর্তী সরকার, প্রশাসন, গণতান্ত্রিক শক্তির কাজ ব্যাহত করার জন্য চক্রান্ত-ষড়যন্ত্র করছে।

আরটিভি/এসএইচএম/এআর


মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেখ হাসিনার পিয়ন সেই জাহাঙ্গীরের বিরুদ্ধে অনুসন্ধান শুরু
জাহাজে অগ্নিকাণ্ডের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি
জয়, পুতুল ও ববির ব্যাংক হিসাব জব্দ
সেরা অভিনেতার পুরস্কার জিতে ছেলের গ্রেপ্তারের ঘটনা টানলেন শাহরুখ