• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

গ্রেপ্তার সাধন চন্দ্রের জন্য আমৃত্যু লড়তে চান তৃণা

আরটিভি নিউজ

  ০৪ অক্টোবর ২০২৪, ১৬:০৪
সাধন চন্দ্র
ফাইল ছবি

সাবেক খাদ্যমন্ত্রী ও নওগাঁ-১ আসনের সাবেক সংসদ সাধন চন্দ্র মজুমদারকে গ্রেপ্তারে বিভিন্ন স্থানে আনন্দ মিছিল হলেও ব্যতিক্রম তৃণা মজুমদার।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে গ্রেপ্তারের দুই ঘণ্টা পর রাত সাড়ে ১০টায় নিজের ফেসবুক আইডিতে এমন একটি স্ট্যাটাস দিয়ে জানান দিয়েছেন তিনি। তৃণা সাধন চন্দ্র মজুমদারের ছোট মেয়ে।

যেখানে তিনি লিখেছেন, তাও তো দুই মাস বাবার পাশে থাকতে পেরেছি। আমার হাত থেকেই নিয়ে গেল। অনেক শক্তি দিয়েছে দুমাস আমাকে। সত্যের পথ কঠিন, এটাই শিখেছি ওনার কাছে, দেখা যাক। তৃণা, আমৃত্যু লড়াই করবে বাবার জন্য।

যদিও ফেসবুক এই স্ট্যাটাস ঘিরে নানা রকম মন্তব্য করেছেন বিভিন্ন জন। ছাড় দেননি খাদ্য বিভাগের কিছু কর্মকর্তাও। তাদের তোপের মুখে ২০ মিনিটের মধ্যেই স্ট্যাটাসটি ফেসবুক থেকে সরিয়ে নেন তৃণা।

এর আগে বৃহস্পতিবার (৩ অক্টোবর) নওগাঁ-১ আসনের সাবেক সংসদ সদস্য ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারকে রাজধানীর ভাটারা থেকে গ্রেপ্তার করা হয়।

৫ আগস্ট সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতে চলে যাওয়ার পর দায়ের করা একাধিক মামলায় সাধন মজুমদারকে আসামি করা হয়।

সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মুজমদার ছিলেন নওগাঁ-১ আসনের সংসদ সদস্য। সাপাহার, পোরশা ও নিয়ামতপুর এ তিন উপজেলা নিয়ে গঠিত নওগাঁ-১ সংসদীয় আসনে ২০০৮, ২০১৪, ২০১৮ ও সবশেষ ২০২৪ সালের জাতীয় নির্বাচনে এ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। ২০১৮ থেকে ২০২৪ সাল পর্যন্ত খাদ্যমন্ত্রীর দায়িত্বে ছিলেন সাধন চন্দ্র মুজমদার। দলীয় পদ আর ক্ষমতার অপব্যবহার করে তিনি এলাকায় গড়ে তোলেন শক্তিশালী সিন্ডিকেট, যার মূল লক্ষ্য ছিল শুধু অবৈধভাবে অর্থ উপার্জন।

আরটিভি/এএইচ/এআর

মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র ৭ দিনের রিমান্ডে
সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার গ্রেপ্তার
বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী
‘বিদ্যুতের দাম বৃদ্ধিতে কৃষকদের ওপর প্রভাব পড়বে না’