• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

আন্দোলনে আহত পরিবারহীন ইমরানের পাশে থাকবে ছাত্রদল

আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২৪, ১৯:১৫
আন্দোলনে আহত পরিবারহীন ইমরানের পাশে থাকবে ছাত্রদল
ফাইল ছবি

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত পরিবারহীন ইমরান হোসেনের চিকিৎসার খোঁজ নিয়েছেন ছাত্রদল।

শনিবার (১২ অক্টোবর) সংগঠনটির সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছিরের নেতৃত্বে একটি প্রতিনিধি দল রাজধানীর জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে তাকে দেখতে যান।

এ সময় ইমরানের পাশে থাকার ঘোষণা দিয়ে ছাত্রদলের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা তাকে দেখতে গিয়েছি। তার চিকিৎসার যাবতীয় দায়িত্ব এখন থেকে বিএনপি পরিবারের। ছাত্রদলই তার পরিবার হিসেবে পাশে থাকবে। ইমরান এখন থেকে পরিবারহীন নয়।

এ সময় তারেক রহমানের পক্ষ থেকে তাকে আর্থিক সহায়তা দেওয়া হয়। ঘোষণা করা হয় পরবর্তী পুর্নবাসনে যাবতীয় খরচ বহনের।

নাছির উদ্দীন নাছির আরও বলেন, অন্তর্বর্তী সরকার দ্রুত গতিতে আহতদের চিকিৎসা সেবা দিতে ব্যর্থ হচ্ছে। তবে দলের পক্ষ থেকে আমরা আপনার (ইমরান) চিকিৎসা ও পুনর্বাসনের ব্যবস্থা করে দেব। আমাদের মানবিক নেতা তারেক রহমানের নির্দেশনায় ছাত্রদল আপনার পাশে আজীবন থাকবে।

প্রতিনিধি দলে আরও ছিলেন সংগঠনটির সহসভাপতি ডা. আউয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আকাশ, সহসাধারণ সম্পাদক ডা. নিবিড়, মো. রাহাত হোসেন, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ছাত্রদল সভাপতি ডা. সৈকত ও সাধারণ সম্পাদক ডা. ইমরান।

এর আগে, ইমরান একটি সংবাদমাধ্যমকে বলেন, আমাকে এখন পর্যন্ত কেউ দেখতে আসেনি, কারণ আমার পরিবার বলতে কিছু নেই। নিজের জমানো প্রায় অর্ধলাখ টাকা ছিল, সেটাও খরচ হয়ে গেছে চিকিৎসার পেছনে। বাকি খরচ কীভাবে চলবে সে বিষয়ে কিছু বলতে পারছি না।

তিনি আরও বলেছেন, হাসপাতালে পরিদর্শনে আসা বিভিন্নজন কিছু টাকা দিয়েছেন, সেটাই এখন একমাত্র ভরসা। এর বাইরে আর কোনো পথ নেই। হাসপাতালের বেডে শুয়ে থাকায় এখন কোনো উপার্জনেরও সুযোগ নেই।

আরটিভি/আরএ-টি

মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাত্র আন্দোলনে নিহত রুদ্রের পরিবার পেল ৩ লাখ টাকা
আপনারা না পারলে আমাদেরকে দায়িত্ব দেন: সারজিস আলম
হাতিয়ায় পূজামণ্ডপ পরিদর্শনে ছাত্র আন্দোলনের সমন্বয়করা
পূজামণ্ডপে নজরদারিতে ববি ছাত্রদল