• ঢাকা রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১
logo

ডেঙ্গু প্রতিরোধে বিএনপির লিফলেট বিতরণ

আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২৪, ২০:৩৩
ছবি: সংগৃহীত

ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে রাজধানীতে লিফলেট বিতরণ করছে বিএনপি।

এরই অংশ হিসেবে শনিবার (১২ অক্টোবর) দুপুরে মিরপুরের রূপনগর এলাকায় লিফলেট বিতরণ করেন বিএনপির কেন্দ্রীয় ক্রীড়াবিষয়ক সম্পাদক আমিনুল হক।

এ সময় তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ যেকোনো পরিস্থিতিতে দলীয় নেতাকর্মীরা জনগণের পাশে দাঁড়াবে। জনকল্যাণে কাজ করবে। সে ধারাবাহিকতায় ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি করতে আমরা কাজ করছি। পাড়া-মহল্লায় এমনকি বাসায়-বাসায় গিয়ে লিফলেট বিতরণ করছি।

আমিনুল হক বলেন, বিএনপি জনগণের দল, জনগণের পাশে থাকে সর্বদা। জনগণকে নিয়েই বিএনপির রাজনীতি এবং চিন্তাধারা। দেশের কঠিন ক্লান্তিলগ্নে, যেকোনো দুর্যোগে বিএনপির নেতাকর্মীরা সর্বদা জনগণের পাশে থেকে কাজ করেছে এবং আগামীতেও এ কাজ অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, শুধু হাটবাজার, দোকানপাট, পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করলেই হবে না। ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতায় দেশের প্রতিটি অঞ্চলের মানুষের বাসায় বাসায় গিয়ে ডেঙ্গুজ্বরে করণীয় ও প্রতিরোধের উপায় কী, তা মানুষের মাঝে তুলে ধরতে হবে। তবেই আমরা এই লিফলেট বিতরণের সুফল পাব।

লিফলেট বিতরণকালে তার সঙ্গে ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক সদস্য মাহাবুব আলম মন্টু, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব মহসিন সিদ্দিকী রনি, মহিলা দল ঢাকা মহানগর উত্তরের সিনিয়র যুগ্ম আহ্বায়ক লাইলী বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

আরটিভি/আইএম-টি

মন্তব্য করুন

Radhuni
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কম সময়ের মধ্যে নির্বাচন দিয়ে গণতান্ত্রিক ধারায় ফিরতে হবে: আমীর খসরু
‘কোনো ধর্মীয় জনগোষ্ঠীকে রাজনৈতিকভাবে ব্যবহার করে না বিএনপি’ 
লক্ষ্মীপূজাতেও মন্দিরসহ হিন্দুদের বাড়ি পাহারা দেবে বিএনপি: ফরহাদ হোসেন
রাতের আঁধারে মাছের ঘেরে বিষ প্রয়োগ, ১০ লাখ টাকার ক্ষতি