• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

কোটা আন্দোলনে শিক্ষিকাকে হেনস্তার ঘটনায় পরীমণির ক্ষোভ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩১ জুলাই ২০২৪, ১৮:০০
পরীমণি
পরীমণি

কোটা সংস্কার আন্দোলনে সাধারণ জনগণের পাশাপাশি ছাত্র-ছাত্রীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন তারকারাও। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজ নিজ জায়গা থেকে করেছেন প্রতিবাদ। তারকাদের মধ্যে আওয়াজ তোলেন চিত্রনায়িকা পরীমণিও। এবার সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু স্থিরচিত্র, ভিডিও দেখে রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

কোটা সংস্কার আন্দোলনের বেশ কিছু স্থিরচিত্র, ভিডিও ব্যাপক আলোচনার সৃষ্টি করেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। অধিকাংশ ভিডিও সাধারণ মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি করেছে। পিছিয়ে নেই পরীমণিও।

বুধবার (৩১ জুলাই) নিজের ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। যে ভিডিওর ক্যাপশনে নিজের ক্ষোভ জানিয়েছেন এই অভিনেত্রী।

২ মিনিট ২৮ সেকেন্ডের সেই ভিডিও শেয়ার করে ক্যাপশনে পরীমণি লিখেছেন, ‘ছি ছি ছি। থুথু এদের মুখের উপর। শকুনের মতন চারপাশ থেকে কিভাবে একজন মহিলার উপর সবার সামনে ঝাপায়ে পরতেছে! তাও একজন শিক্ষক এর উপর! কত চুপ থাকা যায় আর সরি। চিৎকার করে কান্না আসতেছে……আল্লাহ তুমি ধ্বংস করে দাও পৃথিবী!’

ওই ভিডিওতে দেখা যায়, একজন শিক্ষিকা কয়েকজন হামলাকারী ও এক পুলিশ কর্মকর্তার সঙ্গে তর্ক করছেন। এ সময় তিনি হামলাকারীদের উদ্দেশে প্রশ্ন করেন, আপনারা মারেন নাই? এরা আমার ছাত্র। আপনারা গুলি চালান নাই?

এরপর ওই হামলাকারীদের মাঝে কেউ সেই শিক্ষিকাকে ‘রাজাকার’বলে মন্তব্য করলে আরও ক্ষিপ্ত হয়ে যান তিনি। সেই সঙ্গে পাল্টা জবাবে, ‘রাজাকার’ বলতে নিষেধ করেন।

পরে সেই শিক্ষিকার ওপর হামলাকারীরা চড়াও হওয়ার চেষ্টা করলে সেই স্থান থেকে শিক্ষিকাকে সরিয়ে নেওয়ার চেষ্টা করেন পুলিশ কর্মকর্তা। একপর্যায়ে হামলাকারীরা ওই নারী শিক্ষিকাকে হেনস্তা করেন।

মন্তব্য করুন

Radhuni
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হ্যাপি ডিভোর্স অ্যানিভার্সারি: পরীমণি
ভিসা জটিলতায় পরীমণি
কক্সবাজারে নারীকে কান ধরানোর ঘটনায় তারকাদের প্রতিবাদ
মানবিক মানুষ হয়ে জগতে পুণ্যের আলো ছড়াও বাজান আমার: পরীমণি