• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

সংখ্যালঘুদের নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ

আরটিভি  নিউজ

  ১৩ আগস্ট ২০২৪, ০৫:৩২
শায়খ আহমাদুল্লাহ (ফাইল ছবি)

প্রতিবেশী যেকোন দেশের সংখ্যালঘুদের চেয়ে এদেশে সংখ্যালঘুরা অনেক ভালো ও নিরাপদে আছেন বলে মন্তব্য করেছেন দেশের জনপ্রিয় ইসলামি আলোচক শায়খ আহমাদুল্লাহ।

সোমবার (১২ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেশের সংখ্যালঘুদের বিষয়ে নিজের মতামত জানিয়েছেন তিনি।

ফেসবুক পোস্টে শায়খ আহমাদুল্লাহ লিখেছেন, প্রতিবেশী যেকোন দেশের সংখ্যালঘুদের চেয়ে এদেশে সংখ্যালঘুরা অনেক ভালো ও নিরাপদে আছেন। এটা আমাদের গৌরব। আমাদের আশপাশের দেশগুলোতে প্রায় সময়ই ভয়াবহ সাম্প্রদায়িক হামলায় হাজারো মানুষ হাতাহত হতে দেখা যায়। অথচ নিকট অতীতে বাংলাদেশে সেরকম কোনো সম্প্রদায়িক হামলা হয়নি। এটা এদেশের পারস্পরিক সহাবস্থানের উৎকৃষ্ট নজির।

যুগ যুগ ধরে এদেশের আলেমগণ এ বিষয়ে দেশবাসীকে সচেতন করে আসছেন। শুধু তাই নয়, সম্প্রতি আমরা দেখেছি, অসংখ্য জায়গায় মাদরাসা পড়ুয়ারা রাত জেগে সংখ্যালঘুদের বাড়িঘর এবং উপাসনালয় পাহারা দিচ্ছে। অন্যান্য দেশে যা কল্পনাতীত।

চলমান রাজনৈতিক সংকটে কিছু কিছু জায়গায় দুর্ঘটনার খবর পাওয়া গেছে বটে। তবে সেগুলো বিচ্ছিন্ন এবং রাজনৈতিক ঘটনা। এর সাথে সাম্প্রদায়িকতার কোনো সম্পর্ক নেই।

যারা সেসব ঘটনাকে কেন্দ্র করে প্রপাগান্ডা ছড়াচ্ছেন, দিনশেষে তারা বিশ্বের কাছে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করছেন। তারা আর যাহোক, দেশের শুভাকাঙ্ক্ষী নন।

মন্তব্য করুন

Radhuni
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশকে ভেঙে নতুন দেশ তৈরির ক্ষমতা আছে, ভারতের নেতার হুমকি
খেলার মাঝপথে সাকিবের পোস্ট, কিসের ইঙ্গিত দিলেন?
ফেসবুক ও গুগল অ্যাকাউন্ট দিয়ে অন্য ওয়েবসাইটে লগইন কতটা নিরাপদ
সন্তানের ফেসবুক পোস্টে ৪৮ বছর পর বান্ধবীদের খুঁজে পেলেন মা