• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বন্যার্তদের নিয়ে ফেসবুকে মাশরাফীর পোস্ট

আরটিভি নিউজ

  ২৩ আগস্ট ২০২৪, ১০:৩২
ফাইল ছবি

ফেনী, কুমিল্লাসহ দেশের ১৩টি জেলা ভয়াবহ বন্যার কবলে পড়েছে। এতে পানিবন্দি ও ক্ষতির মুখে পড়েছেন ৩৬ লাখ মানুষ। এখন পর্যন্ত ৪ জেলায় ৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। দেখা দিয়েছে মানবিক বিপর্যয়।

শুক্রবার (২৩ আগস্ট) এমন বিপর্যয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন মাশরাফী বিন মর্তুজা। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বন্যার্তদের জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেন।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে মাশরাফী লিখেছেন, ‘ভয়াবহ বন্যায় আক্রান্ত ফেনী, নোয়াখালী, কুমিল্লা, পার্বত্য চট্টগ্রামের বেশ কিছু অঞ্চলসহ গোটা দেশ। মানবেতর জীবন পার করছে লাখো মানুষ। মহান আল্লাহ’র কাছে প্রার্থনা করি এই বিপদ থেকে আমরা যেন দ্রুত পরিত্রাণ পাই।’

এদিকে অনাকাঙ্ক্ষিত বন্যায় মৃত্যুমুখে পতিত হয়েছে লাখো মানুষ। বন্যার্ত এসব মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। সামাজিক যোগাযোগমাধ্যমে লেখালেখির মাধ্যমে দেশবাসির কাছে আরজি করেছেন তারা। বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের প্রতি সমাবেদনা প্রকাশ করেছেন তাওহিদ হৃদয়, নুরুল হাসান সোহান ও রিশাদ হোসেন। বন্যার্ত মানুষদের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ ও সৌম্য সরকার।

মন্তব্য করুন

Radhuni
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আন্দোলনে আলোচিত সেই ‘স্লোগান’ নিয়ে ফেসবুকে নাহিদের ব্যাখ্যা
ভুয়া বিজ্ঞপ্তি নিয়ে রিজভীর বিবৃতি
আপনার ছবি দিয়ে ফেক আইডি খুললে কী করবেন?
আবু সাঈদ হত্যা: হঠাৎ আলোচনায় বেরোবি শিক্ষকের ফেসবুক পোস্ট