• ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১
logo

ফুটবলের বাইরে বিশ্বের প্রথম ব্যক্তি হিসেবে ইতিহাস গড়লেন রোনালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ সেপ্টেম্বর ২০২৪, ১৭:১৮
ছবি: ইনস্টাগ্রাম

ফুটবলার হিসেবে পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর রেকর্ডের শেষ নেই। কিছুদিন আগেই বিশ্বের একমাত্র ফুটবলার হিসেবে ৯০০ গোলের মাইলফলক পূর্ণ করেছেন তিনি। এবার প্রথম ব্যক্তি হিসেবে সামাজিক যোগাযোগামাধ্যমে ১০০ কোটি অনুসারীর রেকর্ড গড়লেন রোনালদো।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সামাজিক মাধ্যমের সাতটি প্ল্যাটফর্মে মোট ১ বিলিয়ন অনুসারী পূর্ণ হওয়ার খবরটি নিজেই জানিয়েছেন ফুটবলের এই মহাতারকা। সব পর্যায়ের সমর্থক ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন সিআরসেভেন।

রোনালদোর ইনস্টাগ্রামে ৬৩৮, ফেসবুকে ১৭০, এক্সে ১১৩, ইউটিউবে ৬০ মিলিয়ন অনুসারী রয়েছেন। ইউটিউবে তা বাড়তেই আছে, মূলত ইউটিউবে বাড়তে থাকা অনুসারীর কল্যাণেই রোনালদো এক বিলিয়নের মাইলফলক পূর্ণ করেছেন।

ইনস্টাগ্রামের পোস্টে রোনালদো লিখেছেন, ‘আমরা ইতিহাস সৃষ্টি করেছি—১ বিলিয়ন ফলোয়ার্স! এটি শুধু কোনো সংখ্যা নয়, তার চেয়েও বেশি কিছু। এটি আমাদের গভীর আবেগ, উদ্যম এবং খেলা ও বাইরের বিষয়ের প্রতি ভালোবাসার স্বীকৃতি।’

তিনি লিখেছেন, ‘মাদেইরার (পর্তুগালে রোনালদোর জন্মস্থান) রাস্তা থেকে বিশ্বের সবচেয়ে বড় মঞ্চে এসে আমি আমার পরিবার, আপনাদের জন্য খেলেছি। যা আমরা একসঙ্গে বর্তমানে ১ বিলিয়নে পরিণত করেছি। প্রতিটি পদে পদে আপনারা আমার সঙ্গে ছিলেন, উত্থান-পতনে সঙ্গী হয়েছেন। এই জার্নিটি সবাই মিলে একসঙ্গে হয়েছে, আমরা দেখিয়েছি যে অর্জনের কোনো সুনির্দিষ্ট পরিসীমা থাকে না। আমার প্রতি এমন বিশ্বাস, সমর্থন ও জীবনের অংশ হয়ে যাওয়ার জন্য আপনাদের অনেক ধন্যবাদ।’

সিআরসেভেন বলেছেন, ‘আরও সেরা কিছু পাওয়া বাকি, আমরা আরও প্রচেষ্টা অব্যাহত রাখব, জিতব এবং একসঙ্গে ইতিহাস গড়ব।’

আরটিভি/এসএপি

মন্তব্য করুন

Radhuni
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অনুশীলনের পর্যাপ্ত সুযোগ না পাওয়ায় হতাশ কোচ মারুফুল হক
টিভিতে আজকের খেলা
গবিতে ফুটবল খেলাকে কেন্দ্র করে দফায় দফায় মারামারি 
সুপারসাব রোনালদোর আরও এক বিশ্বরেকর্ড