• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

মালয়েশিয়া ইমিগ্রেশনে আটকে দেওয়ার বিষয়ে যা বললেন আজহারী

আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২৪, ০৯:১১

মালয়েশিয়া প্রবেশের সময় বিমানবন্দরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে মিজানুর রহমান আজহারীকে। এরপর স্থানীয় সময় শনিবার রাত ২টার দিকে তাকে দেশটিতে প্রবেশ করতে দিয়েছে ইমিগ্রেশন পুলিশ।

এ বিষয়ে শনিবার (১২ অক্টোবর) সকালে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

পোস্টে আজহারী বলেছেন, মালয়েশিয়ায় ইমিগ্রেশন পয়েন্টে ভেরিফিকেশনে একটু সময় নিয়েছিল। আমি ঠিক আছি। গুজব ছড়ানো থেকে বিরত থাকুন।

এর আগে শুক্রবার (১১ অক্টোবর) সকালে ফেসবুকে এক দীর্ঘ পোস্টে মালয়েশিয়া যাওয়ার ঘোষণা দেন মিজানুর রহমান আজহারী।

পোস্টে তিনি লেখেন, দীর্ঘ পাঁচ বছর পর সংক্ষিপ্ত সফরে দেশে এসেছিলাম। বেশির ভাগ সময় পরিবারের সাথেই কাটিয়েছি। এরই মাঝে বিভিন্ন ঘরানার আলিম-ওলামা ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে একটি ক্লোজ মিট-আপ প্রোগ্রাম করেছিলাম। আলহামদুলিল্লাহ, সত্যিই সে-দিনটি বেশ উপভোগ্য ছিল। তবে শর্ট নোটিশে প্রোগ্রামটি আয়োজনের কারণে অনেক প্রিয় ভাই আসতে পারেননি। আবার কিছুটা তাড়াহুড়ো করে দাওয়াত দেওয়ার কারণে, বেখেয়ালবশত অনেকে বাদ পড়েছেন। আশা করি, ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। পরবর্তীতে সবার সাথে সাক্ষাতের প্রত্যাশা রইলো।

তিনি আরও লেখেন, আজ মালয়েশিয়া চলে যাচ্ছি। মাস খানেক পর আবারও দেশে ফিরবো ইনশাআল্লাহ। তখন আইনশৃঙ্খলা, জননিরাপত্তা, প্রটোকল, লোকেশন সিলেকশন, শ্রোতা ধারণ ক্ষমতা, অর্গানাইজিং ক্যাপাসিটিসহ সবকিছু অনুকূল হলে, দেশজুড়ে বিভাগীয় পর্যায়ে হয়তো কয়েকটি প্রোগ্রামে অংশগ্রহণ করতে পারি। তবে, সবকিছুই নির্ভর করবে উপযুক্ত পরিবেশ ও পরিস্থিতির ওপর’।

দীর্ঘ সাড়ে চার বছর পর সম্প্রতি মালয়েশিয়া থেকে দেশে ফেরেন জনপ্রিয় এই ইসলামি বক্তা। তবে, কয়েক দিনের মাথায় শুক্রবার ফের দেশ ছেড়ে মালয়েশিয়া চলে যান তিনি।

আরটিভি/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • সোশ্যাল মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দীর্ঘ জেরা শেষে আজহারীকে ছাড়লো মালয়েশিয়ার ইমিগ্রেশন পুলিশ
মালয়েশিয়ার বিমানবন্দরে জেরার মুখে মিজানুর রহমান আজহারী
মালয়েশিয়ায় বাংলাদেশিকে গলা কেটে হত্যা, আটক ৩
মাওলানা মিজানুর রহমান আজহারীর ইউটিউব চ্যানেল হ্যাকড