• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

ভারতের কোচ হতে চান মোদি, শচীন ও ধোনি! বিপাকে বিসিসিআই

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ মে ২০২৪, ২৩:৪৮
বিসিসিআই
ছবি- সংগৃহীত

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে শেষ হতে যাচ্ছে ভারতের রাহুল দ্রাবিড় অধ্যায়। তাই আগে থেকেই বিরাট কোহলি-রোহিত শর্মাদের জন্য নতুন হেড মাস্টারের খোঁজে নেমেছে দেশটির ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

গত ১৩ মে প্রধান কোচ পদে আবেদন চেয়ে বিজ্ঞপ্তি দেয় সংস্থাটি। সোমবার (২৭ মে) আবেদনের সময়সীমা শেষ হয়। সেখানে ৩ হাজারেরও বেশি আবেদনপত্র জমা পড়েছে।

যেখানে ভারতীয় ক্রিকেট দলের কোচ হতে চেয়েছেন নরেন্দ্র মোদি, অমিত শাহ! আবেদন করেছেন শচীন টেন্ডুলকার, মহেন্দ্র সিংহ ধোনিও! ভারতীয় দলের কোচ হওয়ার জন্য একের পর এক ভুয়া আবেদন জমা পড়ছে।

সেই সব ভুয়া আবেদন পত্রের মধ্যে থেকে আসল খুঁজে নেওয়াই মুশকিল হচ্ছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা বলেন, ‌আগের এমনটা হয়েছিল। বোর্ডের কাছে প্রচুর ভুয়া আবেদনপত্র জমা পড়েছিল। এই বছরও তাই হয়েছে। বোর্ড যেহেতু গুগল ফর্মে আবেদন নেয়, তাই খুব সহজেই সাধারণ মানুষ নাম দিতে পারে।

এর আগেও ভুয়া আবেদন নিয়ে বিপাকে পড়েছিল বিসিসিআই। ২০২২ সালে প্রধান কোচ চেয়ে দেয়া বিজ্ঞপ্তিতেও অন্তত ৫ হাজার ভুয়া আবেদন পেয়েছিল বিসিসিআই, যেখানে তারকাদের নাম ব্যবহার করা হয়। বিসিসিআই সে সময় আবেদনপত্র মেইল করতে বলেছিল, কিন্তু এবার গুগল ফর্ম ব্যবহার করা হয়।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারত এ দেশের গণবিপ্লবকে মেনে নিতে পারছে না: প্রিন্স 
ভারত সিরিজে থাকবেন তামিম ইকবাল!
বাংলাদেশ-ভারত ম্যাচে হামলার হুমকি, যা জানাল বিসিবি
ভারতের প্রতিরক্ষামন্ত্রীর বক্তব্য উসকানিমূলক: মান্না