• ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১
logo

বাংলাদেশ-ভারত ম্যাচে আবহাওয়া যেমন থাকবে

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ জুন ২০২৪, ১৪:০২
স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়াম
ছবি- সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপে টিকে থাকতে সুপার এইটে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ (২২ জুন) ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে খেলা শুরু হবে রাত সাড়ে ৮টায়।

এই ম্যাচ জিতে সেমিফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখতে চায় টাইগাররা। অন্যদিকে সেমিফাইনালের পথে এগিয়ে থাকতে বাংলাদেশের বিপক্ষে জয়ের বিকল্প ভাবছে না টিম ইন্ডিয়াও।

এদিকে সুপার এইটে অস্ট্রেলিয়া ও বাংলাদেশের মধ্যকার ম্যাচে থাবা বসিয়েছিল বৃষ্টি। এবার অ্যান্টিগায় ভারত-বাংলাদেশ ম্যাচেও চোখ রাঙাচ্ছে বৃষ্টি। বৈরি আবহাওয়ায় পয়েন্ট ভাগাভাগি হলে মেলাতে হবে নানান সমীকরণ।

আবহাওয়ার পূর্বাভাস বলছে, বাংলাদেশ-ভারত ম্যাচে বৃষ্টি হানা দিতে পারে। কিছুটা হলেও ম্যাচটি বৃষ্টিবিঘ্নিত হতে পারে। কেননা, ক্যারিবিয়ান দ্বীপে এখন বর্ষাকাল চলছে।

আকুয়াওয়েদারের পূর্বাভাস অনুযায়ী, স্থানীয় সময় শুক্রবার মধ্য রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত বৃষ্টি-বজ্রপাতের সম্ভাবনা আছে। স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় শুরু হবে ম্যাচটি। এ সময়ে আকাশ মেঘলা থাকবে। তাপমাত্রা থাকবে ৩০-৩১ ডিগ্রি সেলসিয়াস। তবে বৃষ্টির সম্ভাবনাও আছে। বিশেষ করে সকাল ১০ থেকে ১১টার মধ্যে বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

বৃষ্টির কারণে খেলা সাময়িক সময়ের জন্য স্থগিত থাকতে পারে। তবে ম্যাচ পরিত্যক্ত হওয়ার কোনো শঙ্কা নেই। আর ক্যারিবিয়ান দ্বীপের আবহাওয়া নিয়ে আগাম পূর্বাভাস করা কষ্টসাধ্য।

মন্তব্য করুন

  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুপুরের মধ্যে আট অঞ্চলে ঝোড়ো বৃষ্টির আভাস
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (৪ জুলাই)
বাল্যবিবাহ ও যৌতুক প্রতিরোধে ছাত্রলীগের সম্মাননা প্রদান
ভারতকে ট্রানজিট দিলে ক্ষতি কী, প্রশ্ন প্রধানমন্ত্রীর