• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

‘ব্যাটিং ইউনিটকে নির্দিষ্ট কোনো মেসেজ দেওয়া হয়নি’

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জুন ২০২৪, ১৮:৩৬
টি-টোয়েন্টি বিশ্বকাপ
ছবি- সংগৃহীত

আফগানিস্তানের বিপক্ষে সমীকরণ মেলানোর ম্যাচে দলীয় ২৩ রানেই তিন উইকেট হারিয়ে ফেলে বাংলাদেশ। তারপরও সেমিফাইনাল খেলার সুযোগ ছিল টাইগারদের কাছে। কিন্তু দলের ব্যাটারদের মধ্যে সেই আগ্রহ প্রকাশ পাইনি মাঠে। যা নিয়ে কোচিং প্যানেলের দিকে আঙ্গুল তুলেছেন মাশরাফী বিন মোর্ত্তজা।

কারণ, তামিম, শান্ত এবং সাকিবের বিদায়ের পরও ম্যাচটা বাংলাদেশে হাতে ছিল। ওভার প্রতি তখন ১০ রান করে লাগতো। টি-টোয়েন্টিতে যা খুবই স্বাভাবিক। কিন্তু হতাশ করেছে সৌম্য-রিয়াদদের ব্যাটিং অ্যাপ্রোচ। তবে এক প্রান্ত আগলে রেখে লড়াই কারতে থাকেন লিটন কুমার।

এই ম্যাচে ৪৯ বলে ৫৪ রানে শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন লিটন দাস। বাকি ব্যাটারদের কেউ তাকে যোগ্য সঙ্গ দিতে পারেননি। তাই বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফী মনে করেন ব্যাটার কোনো নির্দিষ্ট ম্যাসেজ দেওয়া হয়নি।

ম্যাচ শেষে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে এমন মন্তব্য করেছেন দেশের সফলতম এই অধিনায়ক। মাশরাফী পোস্টে লিখেছেন, লিটনের ইনটেন্ট আর নন স্ট্রাইকের নিরবতা দেখে বোঝা যায় ক্লিয়ার কোনো মেসেজ ব্যাটিং ইউনিটের কাছে ছিল না।

‘আর যদি দেওয়া হয়েও থাকে তাহলে এক বা দুই ওভার পরপর পরিবর্তন হয়েছে, যেটা শেষমেশ এমন জায়গায় দাঁড়িয়েছে যে স্রেফ ম্যাচটা জিতি।’

একই পোস্টে প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত করা আফগানিস্তানকে অভিনন্দন জানিয়েছেন ম্যাশ। তিনি লিখেছেন, অভিনন্দন আফগানদের, কি দারুণ তাদের শারীরিক ভাষা শেষ পর্যন্ত লড়াই করে যাওয়া এবং শেষে তাদের সেলিব্রেশন। নিশ্চই কাবুল এখন কাঁপছে।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে গিয়ে ভারতবিরোধী পোস্ট, ভিসা বাতিল বাংলাদেশি যুবকের
শহীদরা কোনো দলের সম্পদ নয়, দেশের সম্পদ: জামায়াতের আমির
সন্দ্বীপে যৌথবাহিনীর অভিযান, অস্ত্রসহ দুই সন্ত্রাসী আটক
ভারতীয় নৌবাহিনীর উচ্চপর্যায়ের বৈঠকে বিশেষ গুরুত্ব পাচ্ছে বাংলাদেশ ইস্যু