• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

লজ্জার হারের পর বিসিবিকে যে পরামর্শ দিলেন রুবেল

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জুন ২০২৪, ২১:২৪
বাংলাদেশ
ছবি- সংগৃহীত

যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ হারের পর সকল সমালোচনাকে পিছনে ফেলে বিশ্বকাপে দুর্দান্ত শুরু করেছিল বাংলাদেশ। গ্রুপ পর্বের তিন ম্যাচ জিতে সুপার এইট নিশ্চিত করে টাইগাররা। শান্ত-লিটনদের সামনে ছিল সেমিফাইনাল খেলার সুযোগ। কিন্তু দলের ব্যাটিং ব্যর্থতার কারণে সেমিফাইনালের স্বপ্নভঙ্গ হয়েছে টাইগারদের।

মঙ্গলবার (২৫ জুন) কিংস্টনে আফগানদের বিপক্ষে বল হাতে শুরুটা ভালো করেছিলেন টাইগার বোলাররা। তাদের নৈপুণ্যে ১১৫ রানেই রশিদ খানদের আটকে রাখে বাংলাদেশ। সেমিতে যেতে আফগানিস্তানের দেওয়া ১১৬ রানের লক্ষ্য ১২.১ ওভারের মধ্যে তাড়া করতে হতো শান্তদের।

সেমিফাইনালের সমীকরণ তো দূরের কথা, শেষ পর্যন্ত ম্যাচই জিততে পারেনি টিম টাইগার্স। বৃষ্টি আইনে ৮ রানের জয়ে প্রথমবারের মতো সেমিফাইনাল নিশ্চিত করেছে আফগানিস্তান। বাংলাদেশের হারে বিদায় নিশ্চিত হয়ে গেছে অস্ট্রেলিয়ারও।

বাংলাদেশের এমন হতাশাজনক হারের পর সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রিকেটারদের পাশাপাশি টিম ম্যানেজমেন্ট, কোচিং স্টাফ, বোর্ড পরিচালক সবার দিকে আঙ্গুল উঠিয়েছে সমর্থকরা। রীতিমতো তাদের ধুয়ে দিচ্ছে অনেকেই।

তবে বাংলাদেশের এই হারের জন্য দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের দিকে আঙ্গুল তুলেছেন এবার জাতীয় দলের সাবেক তারকা পেসার রুবেল হোসেন। বিসিবিকে নিজের সাবেক এই কোচকে নিয়ে ভাবতেও বলেছেন রুবেল।

ম্যাচ শেষে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে রুবেল লিখেছেন, ‌‌এখনই সময়… আমার মনে হয় ক্রিকেট বোর্ডের, কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে নিয়ে ভাবা উচিত। নাথিং টু সে


মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশে ফিরেছেন আমিরাতে ক্ষমা পাওয়া ১৪ বাংলাদেশি
দেশের মাটিতে সাকিবের খেলা নিয়ে যা বললেন ফাহিম
বাংলাদেশ-ভারত ম্যাচে হামলার হুমকি, যা জানাল বিসিবি
মালয়েশিয়ায় ২৪২ বাংলাদেশি অভিবাসী আটক