• ঢাকা শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১
logo

দলবেঁধে বাংলাদেশের খেলা দেখেছিল অজিরা, যা বললেন মার্শ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ জুন ২০২৪, ১৬:১২
টি-টোয়েন্টি বিশ্বকাপ
ছবি- সংগৃহীত

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার সেমিফাইনাল ভাগ্য নির্ভর করছিল বাংলাদেশের ওপর। আফগানিস্তানের বিপক্ষে টাইগাররা জিতলেই শেষ চারে চলে যেত অজিরা। ম্যাচের আগে ‘কাম অন বাংলাদেশ’ লিখে ফেসবুকে পোস্টও করেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া।

পুরো দলবেঁধে বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচ দেখছিলেন মার্শ-কামিন্সরা। কিন্তু বাংলাদেশ আশা জাগিয়েও শেষ পর্যন্ত হেরে যাওয়ায় হতাশ হয়েছেন মার্শ।

আফগানদের বিপক্ষে বল হাতে শুরুটা ভালো করেছিলেন টাইগার বোলাররা। তাদের নৈপুণ্যে ১১৫ রানেই রশিদ খানদের আটকে রাখে বাংলাদেশ। সেমিতে যেতে আফগানিস্তানের দেওয়া ১১৬ রানের লক্ষ্য ১২.১ ওভারের মধ্যে তাড়া করতে হতো নাজমুল হোসেন শান্তদের।

সেটা তো দূরের কথা, শেষ পর্যন্ত ম্যাচই জিততে পারেনি টিম টাইগার্স। বৃষ্টি আইনে ৮ রানের জয়ে সেমিফাইনাল নিশ্চিত করে আফগানিস্তান। বাংলাদেশের হারে বিদায় নিশ্চিত হয়ে যায় অস্ট্রেলিয়ারও।

ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে দেওয়া এক সাক্ষাৎকারে মিচেল মার্শ বলেন, আমরা সবাই মিলে খেলা দেখেছি। এটা অবশ্যই একটা অসাধারণ ম্যাচ ছিল, তাই না? অনেকবার খেলার মোড় ঘুরেছে। আমরা সবাই হতাশ হয়ে পড়ি (যখন বাংলাদেশের শেষ উইকেট পড়ে গেল)।

‘আমরা মরিয়া ছিলাম এই টুর্নামেন্টে চালিয়ে যাওয়ার জন্য। কিন্তু আফগানিস্তান আমাদের হারিয়েছে, তারা বাংলাদেশকে হারিয়েছে এবং সেমিফাইনালে যাওয়ার যোগ্য।’

তিনি আরও বলেন, অবশ্যই আপনি এই টুর্নামেন্টে খেলে যেতে চান এবং আমাদের একমাত্র উপায় ছিল সেটি (বাংলাদেশের জেতা)। কিন্তু এটা আমাদের একেবারে নিয়ন্ত্রণের বাইরে ছিল এবং এর দায় শুধু আমাদেরই।

মন্তব্য করুন

  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারত বাংলাদেশের রাজনৈতিক বন্ধু, চীন উন্নয়নের: কাদের
পুষ্টি ও ঔষধিগুণে ভরপুর লটকন
আজকের শিশুরাই আগামীর স্মার্ট বাংলাদেশের কারিগর: প্রধানমন্ত্রী
৮০ হাজার টাকা বেতনে রেড ক্রিসেন্ট সোসাইটিতে চাকরি