• ঢাকা রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১
logo

ফাইনালের আগে বিমানবন্দরে ৬ ঘণ্টা আটকা প্রোটিয়ারা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ জুন ২০২৪, ২৩:৩৩
টি-টোয়েন্টি বিশ্বকাপ
ছবি- গেটি ইমেজ

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে আগামীকাল (শনিবার) রাতে মাঠে নামবে দক্ষিণ আফ্রিকা। তবে এই ম্যাচে মাঠে নামার আগে ভোগান্তি পোহাতে হয়েছে প্রোটিয়াদের। ত্রিনিদাদে সেমিফাইনাল খেলে ফাইনালের ভেন্যু বার্বাডোজে যাওয়ার সময় বিমানবন্দরে ৬ ঘণ্টা আটকে থাকতে হয়েছে তাদের।

শুধু দক্ষিণ আফ্রিকা দলই নয়, ফাইনালের ম্যাচ রেফারি, আম্পায়ার এবং প্রোটিয়া খেলোয়াড়দের পরিবারের সদস্যদেরও সেখানে আটকে থাকতে হয়েছে। এক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছে ভারতের গণমাধ্যম আনন্দবাজার।

তারা জানিয়েছে, বার্বাডোজ বিমানবন্দরে একটি বিমানের অবতরণের সময় সমস্যা হয়। আর এ জন্যই দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারদের ত্রিনিদাদ বিমানবন্দরে অপেক্ষা করতে হয়। দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা বিমানে উঠে পড়ার পর তাদের পাইলট বার্বাডোজে সমস্যার কথা জানতে পারেন।

যার ফলে ৬ ঘণ্টা ত্রিনিদাদে অপেক্ষা করতে হয় তাদের। বার্বাডোজে যে বিমানটির সমস্যা হয়েছিল সেখানে কারও কোনো ক্ষতি হয়নি বলে জানিয়েছেন বিমানবন্দর কর্তৃপক্ষ।

এর আগে সেমিফাইনাল খেলতে নামার আগে বিমান সমস্যায় ভোগান্তিতে পড়তে হয় আফগানিস্তানকেও। তাদের ৪ ঘণ্টা অপেক্ষা করতে হয়। যার ফলে পর্যাপ্ত ঘুম ছাড়াই সেমিফাইনালে মাঠে নামতে হয় রশিদ খানদের।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আর্জেন্টিনাকে কাঁদিয়ে হেক্সা মিশন সম্পন্ন করল ব্রাজিল
পাকিস্তানকে হারিয়ে বিশ্বকাপে ঘুরে দাঁড়াল ভারতের মেয়েরা
চিলি ও পেরুর বিপক্ষে মাঠে নামার আগে মহাবিপদে ব্রাজিল
ভারতের বিপক্ষে লড়াকু পুঁজি পাকিস্তানের