• ঢাকা শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১
logo

যাদের হাতে বিশ্বকাপ শিরোপা দেখতে চান শোয়েব আখতার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ জুন ২০২৪, ১৬:৫০
বিশ্বকাপ
ছবি- সংগৃহীত

বরাবরই ভারতের চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। রাষ্ট্রীয় কিংবা খেলাধুলা; যেকোনো বিষয়ে প্রতিবেশী দেশ দুটির বৈরী সম্পর্ক বেশ পুরনো ইস্যু। ২২ গজে এই দুই দলের মুখোমুখি লড়াই বেশ উত্তাপ ছড়ায়। তবে সবকিছু ছাপিয়ে ভারতের হাতেই আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা দেখতে চাইছেন পাকিস্তানের ক্রিকেটার শোয়েব আখতার। মূলত ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার কারণেই ভারতের শিরোপা উল্লাস চাইছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।

২০২৩ ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হারের স্মৃতি এখনও ভুলতে পারেননি ভারতীয় সমর্থকরা। এখনও সেই দুঃস্মৃতি তাদের তাড়িয়ে বেড়ায়। আহমেদাবাদে লক্ষাধিক ভারতীয় সমর্থককে রীতিমত স্তব্ধ করে দিয়েছিল অজিরা।

শোয়েব আখতারের ভাষ্য, ‘এই টুর্নামেন্ট ভারত জিতুক। আমি ভারতের পক্ষে আছি। গত বছর ভারত বিশ্বকাপ জেতেনি বলে আমার খুব খারাপ লেগেছিল। ভারত বিশ্বকাপ জেতার যোগ্য ছিল।’

এদিকে রোহিত শর্মার অধীনে টেস্ট ও ওয়ানডের পর এবার টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালও খেলছে ভারত। তবে আগের দুইবারই সমর্থকদের হতাশা উপহার দেন এই ওপেনার।

পাকিস্তানের সাবেক এই পেসারের প্রত্যাশা, ‘রোহিত শর্মা বারবার বলেছে, ও ট্রফি জিততে চায়। দলের জয়ে অবদান রাখতে চায়। ও বিশ্বকাপ জেতার যোগ্য। রোহিত বড় মাপের খেলোয়াড় এবং এই টুর্নামেন্টটা ওর জন্য ভালোভাবেই শেষ হওয়া উচিত।’

মন্তব্য করুন

  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বকাপ ব্যর্থতার শাস্তি পেলেন তিন পাকিস্তানি ক্রিকেটার!
বাংলাদেশ-পাকিস্তান সিরিজের সূচি চূড়ান্ত
বিশ্বকাপজয়ীদের সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাৎ
দেশে ফিরলেন বিশ্বকাপজয়ী রোহিত-কোহলিরা