• ঢাকা শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১
logo

সাকিব-মাহমুদউল্লাহর অবসর নিয়ে যা বললেন পাপন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ জুলাই ২০২৪, ২৩:৫৮
ফাইল ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থ মিশন শেষে দেশে ফিরে ছুটিতে বাংলাদেশ দলের খেলোয়াড় ও পুরো কোচিং স্টাফ। এই বিশ্বকাপে সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদের ব্যর্থতা নিয়ে সামজিক যোগাযোগ মাধ্যমে ঝড় উঠেছে। ভক্ত-সমর্থকেরা তাদের অবসরের জোর দাবি জানাচ্ছেন।

ভক্তরা বলছেন, নিজেদের ফর্ম দিয়ে বিশ্বকাপ জয় করে ভারতের অধিনায়ক রোহিত শর্মা ও দুই ক্রিকেটার বিরাট কোহলি এবং রবীন্দ্র জাদেজা অবসরের সিদ্ধান্ত নিয়েছেন। তাদের তুলনাই বিশ্বকাপে সাকিব-মাহমুদউল্লাহর পারফরম্যান্স ছিল না বলেই চলে। বিশ্বকাপে ব্যাটিং-বোলিং কোনোটাতেই ভালো করতে পারেননি সাকিব আল হাসান। অন্যদিকে, আফগানিস্তানের বিপক্ষে জ্বলে ওঠার প্রয়োজন, সেই মুহূর্তে ব্যর্থ হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তাহলে কেন তারা অবসর নিচ্ছেন না?

মঙ্গলবার (২ জুলাই) বিসিবি পরিচালনা পর্ষদের বোর্ড সভায় সিনিয়র ক্রিকেটারদের অবসরের প্রসঙ্গে মন্তব্য করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, ‘তাদের প্রতি পূর্ণ আস্থা আছে। এটাও সত্যি ওরা একটা সময় খেলবে না। এক সময়ে ওরা বলতে পারে খেলবে না। বোর্ডও বলতে পারে। তবে এক সঙ্গে হোক। বোর্ডের সঙ্গে বসে ঠিক পরিকল্পনা হোক, কে কখন যাচ্ছে। আমার মনে হয় সেরকমই হবে।’

কেন সিনিয়র ক্রিকেটারদের এক দশকেও শেখার শেষ হয়নি?- প্রশ্নের জবাবে পাপন বলেন, ‘আমরা একটা রূপান্তরকালীন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি, এতেই অনেক কিছু বোঝা উচিত। সব প্রশ্নের উত্তর এখন দিতে পারব না।’

মন্তব্য করুন

  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ-পাকিস্তান সিরিজের সূচি চূড়ান্ত
দেশে ফিরলেন বিশ্বকাপজয়ী রোহিত-কোহলিরা
বিশ্বকাপ জিতেই নাম্বার ওয়ান অলরাউন্ডার হার্দিক, সাকিব কোথায়?
তাসকিনের ঘুমকাণ্ডে যা বললেন সাকিব