• ঢাকা শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১
logo

কোয়ার্টার ফাইনালে ভিনিকে পাচ্ছে না ব্রাজিল, যা বললেন কোচ দরিভাল 

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ জুলাই ২০২৪, ১৮:৪৫
ব্রাজিল
ছবি-এএফপি

চলমান কোপা আমেরিকায় নেইমারের অভাব পূরণের দায়িত্বটা ছিল ভিনিসিয়ুস জুনিয়রের কাঁধে। টুর্নামেন্টে দুর্দান্ত ছন্দেও ছিলেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। তবে শেষ আটে ভিনিকে ছাড়াই মাঠে নামতে হবে ব্রাজিলকে। কোয়ার্টার ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে দলের সেরা তারকাকে হারানোয় হতাশ ব্রাজিলের কোচ দরিভাল জুনিয়র।

বুধবার (৩ জুলাই) গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে কলম্বিয়ার মুখোমুখি হয়েছিল ব্রাজিল। এই ম্যাচে ১-১ গোলে ড্র করেছে সেলেসাওরা।

আগের ম্যাচে প্যারাগুয়ের বিপক্ষে জোড়া গোল করা ভিনি এই ম্যাচেও তেমন কিছুর পুনরাবৃত্তি ঘটানোর লক্ষ্যেই নেমেছিলেন। কিন্তু মাত্র সপ্তম মিনিটেই কলম্বিয়ার অধিনায়ক হামেস রদ্রিগেজকে ফাউল করে হলুদ কার্ড দেখেন তিনি। আগের ম্যাচেও হলুদ কার্ড দেখেছিলেন ভিনি।

ফলে টানা দুই হলুদ কার্ড দেখার শাস্তিস্বরূপ কোয়ার্টার ফাইনালে উরুগুয়ের বিপক্ষে ম্যাচটি বেঞ্চে বসে দেখতে হবে তাকে। ভিনিকে ছাড়া যে শেষ আটের লড়াই কঠিন হবে, তা মানছেন ব্রাজিলের বিস্ময়বালক এনদ্রিক।

১৭ বছর বয়সী এই স্ট্রাইকার বলেন, ভিনির মতো খেলোয়াড়ের বিকল্প পাওয়া কঠিন। তাকে ছাড়া খেলা কঠিন হবে। আগামী ৭ জুলাই লাস ভেগাসে উরুগুয়ের বিপক্ষে শেষ আটের লড়াইয়ে নামবে ব্রাজিল।

তবে ভিনির হলুদ কার্ড পাওয়া মানতে পারছেন না ব্রাজিল কোচ। তার মতে কার্ড দেখানোটা ছিল অদ্ভুত ঘটনা। তিনি বলেন, ম্যাচের প্রথম চ্যালেঞ্জেই হলুদ কার্ড দেখানোটা অদ্ভুত ঘটনা। তারকা খেলোয়াড় ছাড়া খেলতে বলে অনেকে। এবার সেই মুহূর্ত চলে এসেছে।

‘কারণ, গুরুত্বপূর্ণ সময়ে সেরা খেলোয়াড়দের পাচ্ছি না। এর আগে নেইমারকে হারিয়েছি। তবে অন্যদের সামনে আসার সময় এটাই।’

মন্তব্য করুন

  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোয়ার্টার ফাইনালের আগে বড় দুঃসংবাদ তুরস্ক শিবিরে
কোয়ার্টার ফাইনালের আগে নিষেধাজ্ঞা পেলেন বেলিংহ্যাম
কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ
কোপার কোয়ার্টার ফাইনালে নামছে আর্জেন্টিনা, যেভাবে দেখবেন