• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

এবার এশিয়া কাপের মঞ্চে আম্পায়ার জেসি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ জুলাই ২০২৪, ১৫:০৬
জেসি
ছবি- সংগৃহীত

স্বপ্ন পূরণের পথে দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছেন বাংলাদেশের নারী আম্পায়ার সাথিরা জাকির জেসি। আগামী বিপিএলে তাকে দায়িত্ব দেওয়ার বিষয়ে আলোচনা হচ্ছে। এর মাঝেই আরও একটি সুখবর পেলেন তিনি। চলতি মাসেই অনুষ্ঠিত হতে যাওয়া নারী এশিয়া কাপে ম্যাচ পরিচালনা করার দায়িত্ব পেয়েছেন জেসি।

বাংলাদেশ নারী দলের সাবেক এই ক্রিকেটার বর্তমানে পুরোদমে ব্যস্ত আম্পায়ারিং নিয়ে। জেসি এখন পর্যন্ত ১৩টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচে আম্পায়ারিং করেছেন, যেখানে অনফিল্ড আম্পায়ার ছিলেন ১০টি ম্যাচে, ৩টি ম্যাচে ছিলেন টিভি আম্পায়ার।

সবশেষ ঢাকা প্রিমিয়ার লিগে আম্পায়ারিং করেছেন লালমনিরহাটের মেয়ে জেসি। এবারের মিশন নারী এশিয়া কাপ। নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এই বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

পোস্টে জেসি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ’ স্বপ্ন সত্যি হলো। নতুন মিশন শ্রীলঙ্কায় হতে যাওয়া প্রমীলা এশিয়া কাপ ২০২৪। আমি আনন্দের সঙ্গে জানাচ্ছি, বাংলাদেশ ক্রিকেট বোর্ড আমাকে এশিয়া কাপে আম্পায়ারিং করার জন্য বেছে নিয়েছে। আমার জন্য সবাই দোয়া করবেন।

এ বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে বাংলাদেশে। তার আগে এশিয়ার শ্রেষ্ঠত্ব অর্জনের লড়াই বসছে শ্রীলঙ্কায়। সাবেক এশিয়া চ্যাম্পিয়ন বাংলাদেশের নেতৃত্বে আছেন নিয়মিত অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। এ বছর এশিয়া কাপে অংশ নেবে ৮টি দল।

‘এ’ গ্রুপে রয়েছে ভারত, পাকিস্তান, নেপাল ও সংযুক্ত আরব আমিরাত। ‘বি’ গ্রুপে স্বাগতিক শ্রীলঙ্কা ও বাংলাদেশের সঙ্গী মালয়েশিয়া ও থাইল্যান্ড। ১৯ জুলাই শুরু হয়ে নারী এশিয়া কাপ শেষ হবে ২৮ জুলাই।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একই দলে খেলবেন সাকিব-বাবর-কোহলিরা!
খোলামেলা পোশাকে নজর কাড়লেন জেসিয়া
আইসিসি থেকে নতুন দায়িত্ব পেলেন বাংলাদেশি আম্পায়াররা
সাংবাদিকদের ওপর হামলা-মামলার ঘটনায় বিজেসি’র উদ্বেগ