• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

মাঠে ফিরেই দুই উইকেট নিলেন শরিফুল, বড় পুঁজি তাসকিনদের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ জুলাই ২০২৪, ১৭:৪৪
শরিফুল
ছবি- বিসিবি

বিশ্বকাপে কোনো ম্যাচ না পাওয়ার আক্ষেপ নিয়ে লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) খেলতে গিয়েছেন শরিফুল ইসলাম। ক্যান্ডি ফ্যালনসে যোগ দিয়ে কলম্বো স্ট্রাইকার্সের বিপক্ষে একাদশে সুযোগও পান তিনি। এই ম্যাচে চার ওভারে ৪৩ রান খরচ করে দুই উইকেট তুলে নেন শরিফুল।

এদিকে কলম্বো স্ট্রাইকার্সের একাদশে রয়েছেন আরেক টাইগার পেসার তাসকিন আহমেদ। শনিবার (৬ জুলাই) আগে ব্যাট করে ১৯৯ রানের বড় পুঁজি পেয়েছে তার দল। এবার বোলিংয়ে তাসকিনের শুরুটা কেমন হয় সেটাই দেখার অপেক্ষায় দর্শকরা।

টস হেরে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত শুরু করে কলম্বো স্ট্রাইকার্সের দুই ওপেনার রাহমানুল্লাহ গুরবাজ এবং অ্যাঞ্জেলো প্যারেরা। তবে ইনিংস বড় করতে পারেননি গুরবাজ। ১০ বলে ২০ রান করে আউট হন তিনি। ২৩ বলে ৩৮ রান করে মারকুটে ইনিংস খেলে ক্যাচ আউট হন প্যারেরাও।

এদিন ব্যাট হাতে আলো ছড়াতে পারেননি সাদিরা সামারাবিক্রমা (৫), দুনিথ ওয়েল্লালাগে (৬) এবং থিশারা প্যারেরা (৬)। তবে এক প্রান্ত আগলে রেখে রান তুলতে থাকেন গ্রিন ফিলিপস। ৩২ বলে ফিফটি তুলে নেন এই কিউই ব্যাটার। ৪৩ বলে ৭০ রান করে ফেরেন তিনি।

এরপর শাদাব খান ১২ বলে ২৩ রান করে এবং ৫ বলে ১৩ রান করে আউট হন করুণারত্নে। শেষ দিকে তাসকিন ৪ বলে ৭ রান করেন। এতে ৯ উইকেট হারিয়ে ১৯৯ রানের বড় পুঁজি পায় কলম্বো স্ট্রাইকার্স।

ক্যান্ডি ফ্যালনসের হয়ে সর্বোচ্চ তিন উইকেট শিকার করেন দুশমন্থ চামিরা। এ ছাড়াও শরিফুল ইসলাম এবং ওয়ানিন্দু হাসারাঙ্গা দুটি করে, দাসুন শানাকা এবং ডি সিলভা নেন একটি করে উইকেট।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাত উইকেট হারিয়ে বিপাকে পাকিস্তান
প্রথম সেশনে বাংলাদেশের প্রাপ্তি ১ উইকেট, শান মাসুদের ফিফটি
শরিফুলের ইনজুরি নিয়ে যা জানাল বিসিবি
তাসকিনের দুর্দান্ত প্রত্যাবর্তনে উড়ন্ত শুরু বাংলাদেশের