• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

ম্যাচে হেরে কলম্বিয়ার সমর্থকদের সঙ্গে সংঘর্ষে জড়ালেন উরুগুয়ের ফুটবলাররা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ জুলাই ২০২৪, ১১:৪৫
ম্যাচে হেরে কলম্বিয়ার সমর্থকদের সঙ্গে সংঘর্ষে জড়ালেন উরুগুয়ের ফুটবলাররা
ছবি: সংগৃহীত

কোপা আমেরিকার সেমিফাইনালে উরুগুয়ে বনাম কলম্বিয়া ম্যাচের উত্তাপ মাঠ ছাড়িয়ে ছড়িয়েছে গ্যালারিতেও। একটি লাল কার্ড, ছয়টি হলুদ কার্ড আর ২৪ ফাউলের ম্যাচটি শেষ পর্যন্ত ১-০ গোলে জিতে নিয়েছে কলম্বিয়া। এর সুবাদে ২৩ বছর পর ফাইনালের মুখ দেখেছে লস ক্যাফেতেরোসরা। অপেক্ষা দীর্ঘ ছিল উরুগুয়ের জন্যও। ১৩ বছর পর ফাইনালে যাওয়ার সুযোগ এসেছিল তাদের সামনে; সঙ্গে ছিল কোপার ১৬তম শিরোপা জিতে অনন্য এক রেকর্ড গড়ার হাতছানি। কিন্তু পুরো দ্বিতীয়ার্ধ ১০ জন নিয়ে খেলেও উরুগুয়ের সেই স্বপ্ন ভেঙে দিয়েছেন হামেস রদ্রিগেজরা।

সেই জ্বালাতেই কি না ম্যাচ শেষে আর নিজেদের মেজাজ ধরে রাখতে পারলেন না বিয়েলসা শিষ্যরা। গ্যালারিতে দাঁড়িয়ে উল্লাস করতে কলম্বিয়ার সমর্থকদের ওপর চড়াও হলেন নুনেজরা। এর আগে মাঠের ভেতরেও কথা-কাটাকাটিতে লিপ্ত হন দুই দলের খেলোয়াড়রা। শুরুটা করেন লুইস সুয়ারেজ। শিষ্যদের থামাতে বাঁধ হয়ে দাঁড়াতে চেষ্টা করেন মার্সেলো বিয়েলসা।

কিন্তু এরপর যা ঘটল, তা এককথায় অবিশ্বাস্য। উরুগুয়ের স্ট্রাইকার ডারউইন নুনেজ দর্শক সারিতে গিয়ে তাদের কিল-ঘুসি মারছেন এমন ভিডিও ভাইরাল হয়ে গেছে ইতোমধ্যে। ভিডিওতে দেখা যায় কেউই তাকে থামাতে পারছেন না। রোনাল্ড আরাউহোকেও দেখা যাচ্ছিল দৃশ্যপটে, তবে তিনি মারামারি করেননি।

বিষয়টি নিয়ে সাফাই গেয়েছেন উরুগুয়ের অধিনায়ক হোসে মারিয়া হিমেনেজ। তার দাবি, দর্শক সারিতে তাদের পরিবারের সদস্যদের ওপর আক্রমণ করেছিলেন কলম্বিয়ানরা, সে কারণেই এমন ঘটনা ঘটেছে।

উরুগুয়ের অধিনায়ক বলেন, ‘এত জঘন্য! আমাদের পরিবারের সদস্যরা বিপদে রয়েছে। অনেকের ছোট বাচ্চাও রয়েছে। কোনো পুলিশ নেই যে আমাদের পরিবারকে দেখবে। তারা জানে না কীভাবে ব্যবহার করতে হয় মানুষের সাথে।’

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা নিয়ে ২ গ্রুপের সংঘর্ষ, নিহত ১
আশুলিয়ায় দুপক্ষের সংঘর্ষ, নিহত ১
দুই মাস পর ফিরেই মেসির জোড়া গোল
ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৫