• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

বিয়ে করলেন ক্রিকেটার রিশাদ, পাত্রী কে?

ক্রীড়া ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ জুলাই ২০২৪, ২৩:২৮
ছবি : সংগৃহীত

বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করা বাংলাদেশি লেগস্পিনার রিশাদ হোসেন বিয়ে করছেন।

বৃহস্পতিবার (১১ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড একাউন্টে বিষয়টি নিশ্চিত করেছেন এই তরুণ ক্রিকেটার।

জানা গেছে, বিশ্বকাপ শেষ করে নিজের গ্রামের বাড়ি নীলফামারীতে ছুটি কাটাচ্ছেন রিশাদ। সেখানে কয়েকদিন যাবত সামাজিক কিছু কাজে অংশগ্রহণ করতে দেখা গেছে তাকে। এরই মধ্যে সবাইকে অবাক করে দিয়ে জানালেন নিজের বিয়ের খবর।

নিজের ভেরিফাইড একাউন্ট ফেসবুকে ‘গট ম্যারিড’ পোস্ট করে রিশাদ লিখেছেন, বেশ রোমাঞ্চের সঙ্গে আনন্দের সংবাদ জানাচ্ছি যে, আমি যুগলবন্দি জীবন শুরু করেছি। আমাদের ভবিষ্যৎ হোক ভালোবাসা, আনন্দ ও সীমাহীন আশীর্বাদে ভরপুর।

রিশাদের ঘনিষ্টসূত্রে জানা গেছে, রিশাদের স্ত্রীর নাম সিদরাতুল মুনতাহা। তিনি নীলফামারী সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের মেয়ে। তবে ব্যক্তিগত কারণে স্ত্রীর ছবি কিংবা কোনো তথ্য সামনে আনেননি রিশাদ।

প্রসঙ্গত, সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগাররা ব্যর্থ হলেও দল পেয়ে দুর্দান্ত এক লেগ স্পিনার। বিশ্বকাপের প্রথম জয়ের অন্যতম নায়ক ছিল রিশাদ হোসেন। সেই সঙ্গে ম্যাচসেরা হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের অভিষেক ম্যাচটাও রাঙিয়ে ছিলেন রিশাদ হোসেন। বিশ্বকাপের নবম আসরে সবমিলিয়ে ৭ ম্যাচে ২৫ ওভার বোলিং করেছেন রিশাদ। যেখানে এই স্পিন অলরাউন্ডার ৭.৭৬ ইকোনমি রেটে ১৪ উইকেট শিকার করেছেন। যা কোনো বাংলাদেশি বোলার হিসেবে বিশ্বকাপের এক আসরে সর্বোচ্চ উইকেটের কীর্তি।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাস্তার কারণে বিয়ে হচ্ছে না যে এলাকার ছেলে-মেয়ের
আরটিভিতে আজ (০৭ সেপ্টেম্বর) যা দেখবেন
মেসির জার্সিতে গোল করে যা বললেন দিবালা
মেসিকে ছাড়াই চিলিকে উড়িয়ে দিলো আর্জেন্টিনা