• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

কোপার ফাইনালই মেসির শেষ আন্তর্জাতিক ম্যাচ!

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ জুলাই ২০২৪, ১৫:৩০
messi
ছবি- সংগৃহীত

আকাশি-নীল জার্সিটাকে দীর্ঘদিন ধরে করা আলিঙ্গনের অবসান হচ্ছে কোপার ফাইনালের পর। আর্জেন্টিনা আরও একটা ডি মারিয়া কবে আবার পাবে, তা নিয়ে নানান জনের নানান মত। ২০২৪ কোপার পর বুটজোড়া তুলে রাখার ঘোষণা দিয়েছিলেন সেই ২০২৩ সালের নভেম্বরে।

কোপার ফাইনালের পর হবে সে ঘোষণার আনুষ্ঠানিকতা। সে কথা সবাই জানলেও এবার নতুন গুঞ্জন মেসিকে নিয়ে। বাতাসে গুঞ্জন ভেসে বেড়াচ্ছে, কোপার ফাইনালই হতে যাচ্ছে মেসির শেষ ম্যাচ। বোমা ফাটানো এমন মন্তব্য করেছেন আর্জেন্টিনার প্রভাবশালী সাংবাদিক, হোসে আরমান্দো।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে করা এক পোস্টে তিনি দাবি করেন, এই ম্যাচই হতে যাচ্ছে মেসির শেষ আন্তর্জাতিক ম্যাচ। তার দীর্ঘদিনের বন্ধু ডি মারিয়ার বিদায়টা যাতে সুন্দর হয় এবং ভালোভাবে উদযাপন করা যায়, তাই তিনি নিজের অবসরের ঘোষণা দিচ্ছেন না।

ডি মারিয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি তার শেষ ম্যাচ খেলার জন্য প্রস্তুত না, কিন্তু এটাই অবসরের ভালো সময়।

এদিকে অবসরের বিষয়টি নিয়ে নতুন করে ভাবতে ডি মারিয়াকে অনুরোধ করেছেন কোচ লিওনেল স্ক্যালোনি। এমন খবর প্রকাশ করেছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো।

মেসির অবসরের বিষয়টি নিয়ে কেউ কোনো মন্তব্য না করলেও, সম্প্রতি লিওর দেওয়া এক সাক্ষাৎকার অনেক প্রশ্নের জন্ম দিয়েছে। এলএমটেন শেষ পর্যন্ত অবসরের ঘোষণা দিয়ে দিলেও অবাক হবার কিছু থাকবে না। তবে এটা স্পষ্ট, বন্ধু ডি মারিয়ার বিদায়টা উদযাপন করতে চান লিওনেল মেসি।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রেকর্ড গড়ে প্রত্যাবর্তনের পর যা বললেন মেসি
দুই মাস পর ফিরেই মেসির জোড়া গোল
মেসি ভক্তদের জন্য সুখবর
‘মেসি আগামী বিশ্বকাপ খেলবে’