• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

এলপিএল শেষে দেশে ফিরলেন ৪ ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২৪, ১১:৪৪
তাসকিন-মোস্তাফিজ-হৃদয়
ছবি- সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শেষে অনেক আগেই দেশে ফিরেছে বাংলাদেশ দল। তবে এখনও দেশে ফেরেননি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। মেজর লিগ ক্রিকেটে খেলার জন্য যুক্তরাষ্ট্রেই থেকে যান তিনি। সেখানে লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের হয়ে খেলেন সাকিব।

সাকিবের মতোই একই সময়ে লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) খেলতে শ্রীলঙ্কায় পাড়ি জমান আরও চার ক্রিকেটার। সেখানে কলম্বো স্ট্রাইকার্সের হয়ে তাসকিন আহমেদ, ক্যান্ডি ফ্যালকনসের হয়ে শরিফুল ইসলাম এবং ডাম্বুলা সিক্সার্সের হয়ে মোস্তাফিজুর রহমান ও তাওহীদ হৃদয় খেলেন।

এদিকে ইতোমধ্যেই এলপিএলের পর্দা নেমেছে। গত ২১ জুলাই গল মার্ভেলসকে হারিয়ে শিরোপা জিতেছে জাফনা কিংস। পারিবারিক কারণে টুর্নামেন্ট শেষ হওয়ার আগেই দেশে ফেরেন শরিফুল। এবার এলপিএল শেষে দেশে ফিরলেন হৃদয়, মোস্তাফিজ এবং তাসকিন।

তবে ৪ ক্রিকেটার দেশে ফিরে আসলেও এখনও ঢাকায় পা রাখেননি সাকিব। মেজর লিগ ক্রিকেটের পর কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টিতে খেলার কথা আছে সাবেক এই অধিনায়কের। তবে কবে সাকিব ফিরবেন, তা-ও স্পষ্ট না।

এ নিয়ে বিসিবির ক্রিকেট অপারেশন্স ম্যানেজার শাহরিয়ার নাফীসের ভাষ্য, সাকিব ২৬ জুলাই পর্যন্ত যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেট (এমএলসি) খেলবেন। এরপর কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি খেলার জন্য চলে যাবেন। সেখান থেকে কবে দেশে ফিরবেন, সে সম্পর্কে কিছু জানা যায়নি।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার টেস্ট ম্যাচে হামলার হুমকি, বাংলাদেশ সিরিজ নিয়ে বিপাকে বিসিসিআই
অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টিতে নেই বাটলার, নতুন অধিনায়ক কে?
আইসিসির আগস্ট মাস সেরার মনোনয়ন পেলেন যারা
র‍্যাঙ্কিংয়ে ১২ ধাপ এগিয়েছেন লিটন দাস