• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

আর্জেন্টিনার বিতর্কিত হার, বিস্মিত মেসি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২৪, ১২:১০
আর্জেন্টিনা
ছবি- সংগৃহীত

বিতর্কিত এক পরাজয়কে সঙ্গী করেই অলিম্পিক অভিযান শুরু করল আর্জেন্টিনা। আর দলের এমন হারে বিস্মিত দেশটির কিংবদন্তি ফুটবলার লিওনেল মেসি।

বুধবার (২৪ জুলাই) ম্যাচের প্রথমার্ধেই এগিয়ে যায় মরক্কো। প্রথমার্ধে ইনজুরি টাইমে দলকে এগিয়ে দেন সোফিয়ান রাহিমি। বিরতি থেকে ফিরে ২-০ গোলের লিড পেয়ে যায় মরক্কানরা। আর্জেন্টিনার জালে বল জড়িয়ে পেনাল্টি থেকে দলের ও নিজের দ্বিতীয় গোল করেন রাহিমি। এরপর গোল শোধে মরিয়া হয়ে দুর্দান্ত কামব্যাক করে আর্জেন্টিনা। ম্যাচের ৬৮তম মিনিটে ব্যবধান কমান গুইলিয়ানো সিমিওনে।

এরপর ম্যাচের শেষ দিকে যোগ করা সময়ের ১৬তম মিনিটে আর্জেন্টিনাকে সমতায় ফেরান ক্রিশ্চিয়ান মেডিনা। তবে মরক্কোর দর্শকদের কেন্দ্র করে মাঠে উত্তেজনা ছড়ালে প্রায় ২ ঘণ্টা বন্ধ থাকে ম্যাচ। এরপর ভিএআর যাচাইয়ের মাধ্যমে মেডিনার গোলটি বাতিল করা হয়। এ সময়ে তিন মিনিট খেলা হলেও সমতায় ফেরা হয়নি হাভিয়ের মাশ্চেরানোর শিষ্যদের। এতে হার দিয়েই অলিম্পিক শুরু করল আর্জেন্টিনা।

দলের এমন পরাজয়ে বিস্মিত লিওনেল মেসি। ম্যাচ হারের পর সামাজিক যোগাযোগমাধ্যমে আর্জেন্টাইন এই অধিনায়ক লেখেন, ‘অবিশ্বাস্য’।

উল্লেখ্য, কোপা আমেরিকার ফাইনাল চলাকালেই চোটে পড়ে মাঠ ছাড়েন মেসি। এরপর শিরোপা উদযাপনে দেশে যাওয়া হয়নি তার। পায়ের চিকিৎসার জন্য সেখানেই থেকে যান। ইন্টার মায়ামির জার্সিতেও খেলা হচ্ছে না বিশ্বকাপজয়ী এই অধিনায়কের। বর্তমানে পরিবারকে নিয়ে ছুটি কাটাচ্ছেন মেসি।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর প্রসঙ্গে যা বললেন মেসি
মেসির রেকর্ডের দিনে বলিভিয়াকে ৬ গোলে ভাসাল আর্জেন্টিনা
স্বতন্ত্র মেডিকেল টেকনোলজি-ফার্মেসি পরিদপ্তর গঠনের দাবি
বৃষ্টি ভেজা মাঠে লিড নিয়েও জিততে পারল না আর্জেন্টিনা