• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

সানিয়ার সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে যা বললেন শামি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২৪, ১৮:৩৬
সানিয়া-শামি
ছবি- সংগৃহীত

ভারতীয় ক্রিকেটের পেস ইউনিটের অন্যতম সদস্য হলেন মোহাম্মদ শামি। গত বছর স্ত্রী হাসিনের সঙ্গে তার ডিভোর্স নিয়ে নানা আলোচনা-সমালোচনা হয়েছিল। অন্যদিকে দেশটির আরেক তারকা হলেন সানিয়া মির্জা। শোয়েব মালিকের সঙ্গে দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর বিচ্ছেদ ঘটান এই টেনিস সুন্দরী।

দুজন দুই মেরুর হলেও কয়েক দিন ধরেই তাদের বিবাহ বন্ধনের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। এমনকি দুই তারকার বিয়ের ছবি পর্যন্ত এডিট করে বানিয়ে ফেলেছেন তাদের ভক্ত-সমর্থকরা। তাই অনেকেই ভেবেছিলেন হয়তো এক হতে যাচ্ছেন ভারতীয় ক্রীড়া দুনিয়ার এই দুই তারকা।

কিছুদিন আগে একটি টিভি শোতে গিয়েছিলেন সানিয়া মির্জা। সেখানে তাকে জিজ্ঞেস করা হয়, বায়োপিক হলে তার প্রেমিকের চরিত্রে কে অভিনয় করলে তিনি খুশি হবেন? তার উত্তর মন জিতে নিয়েছে ক্রীড়া ভক্তদের। সানিয়া বলেন, আগে ভালোবাসার মানুষ তো খুঁজে পাই।

এই টিভি শো সম্প্রচারিত হওয়ার পরেই নেটদুনিয়ায় জোর চর্চা শুরু হয়। তাহলে কী বিচ্ছেদের যন্ত্রণা ভুলে সামনের দিকে এগিয়ে যেতে চাইছেন সানিয়া? তার মনে বিশেষ কেউ জায়গা করে নিয়েছেন? নেটদুনিয়ার এই জল্পনার মধ্যেই হঠাৎ করে ট্রেন্ডিংয়ে মোহাম্মদ শামির নাম।

তবে বিষয়টি নিয়ে গুঞ্জন আগেই উড়িয়ে দিয়েছিলেন সানিয়ার বাবা ইমরান মির্জা। বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন শামিও। গুঞ্জন উড়িয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের সতর্ক হতে বলেছেন এই ভারতীয় পেসার।

সম্প্রতি ইউটিউবে দেওয়া এক সাক্ষাৎকারে ভারতের এই পেসার বলেন, সবার প্রতি অনুরোধ, দায়িত্ব সহকারে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করুন। যে খবরের কোনো ভিত্তি নেই, সেটি কোথাও ছড়ানোর মানে হয় না।

সানিয়ার পাশে নিজের ছবি বসানোর বিষয়টি নিয়ে শামি বলেন, অবাক কাণ্ড! জোর করে এসব তৈরি করা হয়েছে। ফোন খুললে নিজের ছবি দেখি সব জায়গায়। আমি শুধু বলব, দ্বিতীয় কোনো ব্যক্তিকে জড়ানো উচিত নয়। মিম মজার জন্য তৈরি করা উচিত। কারও ক্ষতি হয়, এমন কিছু করা উচিত নয়। সবকিছু ভেবেচিন্তে তৈরি করা উচিত।

২০১৪ সালের ৬ জুন শামি বিয়ে করেছিলেন হাসিনকে। সেই সম্পর্ক এখন তলানিতে ঠেকেছে। বিবাহবিচ্ছেদের মামলা করেছেন হাসিন। ২০২৩ সালের বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে সেই মামলায় জামিন নিতে আদালতেও যেতে হয়েছিল শামিকে। এই দুজনের ঘরে একটি কন্যাসন্তানও আছে। ২০১৮ সাল থেকেই হাসিন আর শামি আলাদা থাকছেন।

অন্যদিকে ২০১০ সালে সানিয়া মির্জার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শোয়েব মালিক। সানিয়ার সঙ্গে বিয়ে ছিল শোয়েবের দ্বিতীয়। এই দম্পতির ঘরে ২০১৮ সালে সন্তান জন্ম নেয়, নাম রাখা হয় ইজহান মির্জা মালিক। চলতি বছরের জানুয়ারিতে পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদকে বিয়ের কথা সামাজিক যোগাযোগমাধ্যমে জানান শোয়েব। তারপরই বিচ্ছেদের বিষয়টি পরিস্কার করেন সানিয়া মির্জা।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারত এ দেশের গণবিপ্লবকে মেনে নিতে পারছে না: প্রিন্স 
ভারত সিরিজে থাকবেন তামিম ইকবাল!
বাংলাদেশ-ভারত ম্যাচে হামলার হুমকি, যা জানাল বিসিবি
ভারতের প্রতিরক্ষামন্ত্রীর বক্তব্য উসকানিমূলক: মান্না