• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

ভিসার অপেক্ষায় দিন গুনছেন সাইফউদ্দিন ও রিশাদ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২৪, ২১:২৭
সাইফউদ্দিন-রিশাদ
ছবি-এএফপি

জিম্বাবুয়ে সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করেও বিশ্বকাপ দল থেকে বাদ পড়েছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন। তবে এই হতাশার মধ্যেও আশার আলো দেখতে পেয়েছিলেন তিনি। গ্লোবাল টি-টোয়েন্টি কানাডা লিগে মন্ট্রিয়ল টাইগার্সের হয়ে খেলার ‍সুযোগ পেয়েছিলেন এই টাইগার পেস অলরাউন্ডার।

বৃহস্পতিবার (২৫ জুলাই) বাংলাদেশ সময় রাত ২টায় টুর্নামেন্ট শুরু হতে যাচ্ছে। অথচ এদিন সাইফউদ্দিনকে দেখা যায় মিরপুরে। মূলত, ভিসার অপেক্ষায় রয়েছেন এই ক্রিকেটার।

তবে রোববার নাগাদ ভিসা পেতে পারেন বলে জানিয়েছেন তিনি নিজেই। তবে চোখেমুখে দেখা গেল চিন্তার ভাঁজ। প্রথমবার বিদেশি ফ্র্যাঞ্চাইজি লিগে ডাক পাওয়া তারকার মাঠে নামার অপেক্ষা দীর্ঘ হওয়াতে মন খারাপ হওয়া স্বাভাবিকই!

এই লিগে ভালো করে জাতীয় দলে ফেরার আশাবাদ ছিল সাইফের কণ্ঠে। কিন্তু লিগ শুরু হলেও ভিসা ঢাকা অফিসে আসেনি বৃহস্পতিবার অবধি। জানা গেছে, রোববার সিঙ্গাপুর হয়ে ঢাকায় পৌঁছাতে পারে ভিসা। এরপরই উড়াল দিবেন তিনি ।

মূলত, ঠিক সময়ে ভিসা আবেদন জমা দিলেও কোটা সংস্কার আন্দোলনে রাজধানী ঢাকা বেশ কিছুদিন স্থবির থাকায় বিপত্তিতে পড়েন টাইগার অলরাউন্ডার।

অন্যদিকে একই সমস্যায় ভুগছেন লেগ স্পিনার রিশাদ হোসেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের সর্বাধিক এই উইকেট শিকারি টরেন্টো ন্যাশনালসের হয়ে খেলবেন একই লিগে। তারও এটি প্রথমবার বিদেশি আসরে খেলার সুযোগ। তবে উদ্বোধনী দিনে দল মাঠে নামলেও ভিসার অপেক্ষায় দিন গুনছেন তিনি।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার সরাসরি চুক্তিতে জিম্বাবুয়ের টি-টেন লিগে রিশাদ 
শ্রমিক ভিসায় গিয়ে ব্যবসা করায় মালয়েশিয়ায় আটক ৭ বাংলাদেশি
ভিসা আবেদনকারীদের যে বার্তা দিল মার্কিন দূতাবাস
মার্কিন ভিসানীতি নিয়ে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা