• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

যে কারণে থাইল্যান্ড গেলেন শান্ত

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২৪, ২৩:১৭
শান্ত
ছবি-এএফপি

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যাট হাতে ভালো ছড়াতে পারেননি নাজমুল হোসেন শান্ত। বিশ্বকাপের পর থেকেই বিশ্রামে রয়েছেন তিনি। পাকিস্তান সিরিজ দিয়ে মাঠে ফিরবেন এই টাইগার অধিনায়ক। তবে এর আগেই থাইল্যান্ডে পাড়ি জমিয়েছেন শান্ত।

বৃহস্পতিবার (২৫ জুলাই) থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছেড়েছেন শান্ত। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

তিনি বলেন, ‘শান্ত সেখানে (থাইল্যান্ড) গেছেন নিজস্ব সমস্যার চিকিৎসা করাতে। এটির ক্রিকেটের সঙ্গে সম্পর্ক নেই। পাঁচ থেকে সাত দিনের মধ্যে ফিরতে পারেন তিনি। তবে, পুরোটাই তার ব্যক্তিগত বিষয়।

এদিকে বিসিবির হাই পারফরম্যান্স (এইচপি) দল অনুশীলন করছে চট্টগ্রামে। দেশের চলমান পরিস্থিতিতে টানা ছয়দিন হোটেল বন্দি থাকার পর আজ সাগরিকায় অনুশীলন করেছে এইচপি দল। অনুশীলনে ছিলেন আফিফ হোসেন, শামীম হোসেনরা। সামনে তাদের অস্ট্রেলিয়া সফর।

অন্যদিকে, বাংলাদেশ জাতীয় দলের পরবর্তী মিশন পাকিস্তান সিরিজ। দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে পাকিস্তান সফরে যাবেন শান্তরা। এই সিরিজকে সামনে রেখে চট্টগ্রামে বাংলাদেশ টাইগার্সের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে জাতীয় দলের ক্রিকেটাররা।

রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট চলবে আগামী ২১ থেকে ২৫ আগস্ট পর্যন্ত। চারদিন বিরতি দিয়ে করাচিতে ৩০ আগস্ট থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

মন্তব্য করুন

Radhuni
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৮ অক্টোবর)
আমরা একটি মানবিক বাংলাদেশ চাই: জামায়াতের আমির
দুবাইয়ের নতুন কনসাল জেনারেল মো. রাশেদুজ্জামান
কোথায় যাব জানি না, তবে দেশে ফিরছি না: সাকিব